বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪ || ১৪ চৈত্র ১৪৩০ || ১৬ রমজান ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

চঞ্চল যখন মৃণাল

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৩:৪২, ১৩ জানুয়ারি ২০২৩

৩৯৭

চঞ্চল যখন মৃণাল

কিংবদন্তি চলচ্চিত্রকার মৃণাল সেনের বায়োপিক নির্মাণ করেছেন কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জি। ছবির নাম ‘পদাতিক’। আর সেই সিনেমায় মৃণাল সেনের চরিত্রে অভিনয় করছেন বাংলাদেশের চঞ্চল চৌধুরী। এরই মধ্যে প্রকাশিত হয়েছে সিনেমাটির ফার্স্টলুক পোস্টার।

এবার প্রকাশ হয়েছে মৃনাল সেনের চরিত্রে চঞ্চলের লুক। পাশাপাশি দুটো সাদাকালো স্থিরচিত্র, যাতে মৃণাল সেনের বিখ্যাত একটি স্থিরচিত্রের অবয়বে দেখা গেছে চঞ্চলকে।

গায়ে সাদা পাঞ্জাবি, লম্বাটে চুল, চোখে মোটা ফ্রেমের চশমা আর হাতে জ্বলন্ত সিগারেট। ভিন্ন প্রজন্মের মানুষ হলেও ছবিতে দু'জনের লুক একই।

ভারতীয় ম্যাগাজিন 'আনন্দলোক' মৃণাল-চঞ্চলের ছবি ছাড়াও সিনেমার অন্য চরিত্রে যারা থাকছেন, তাদের ছবিও প্রকাশ করেছে। মৃণালের যৌবনের লুকে অভিনয় করেছেন কোরক সামন্ত, প্রবীণ মৃণালের সঙ্গে প্রবীণ চঞ্চল চৌধুরী, গীতা সেনের চরিত্রে মনামী ঘোষ, মৃণালপুত্র কুনাল সেনের চরিত্রে সম্রাট চক্রবর্তীর লুকও প্রকাশ করা হয়েছে।

প্রসঙ্গত, কিছুদিন আগেই বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন, বাদশাহ শাহরুখ খানদের সঙ্গে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী মঞ্চ ভাগাভাগি করেছিলেন চঞ্চল চৌধুরী। এ সময় অমিতাভ বচ্চনের সঙ্গে কুশল বিনিময় করেছিলেন চঞ্চল। সেলফি তুলেছিলেন শাহরুখের সঙ্গে।

এদিকে, ১১ জানুয়ারি সকালে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজ ও ইন্সটাগ্রামে ‘পদাতিক’ এর পোস্টার দিয়ে শুভকামনা জানিয়েছেন বলিউডের মেগাস্টার অমিতাভ বচ্চন। বলা বাহুল্য, ছবিটি ঘিরে রূপালি জগতের মানুষেরাও অনেক বেশি কৌতূহলী। কেননা ভারতীয় চলচ্চিত্রে সর্বকালের সেরাদের একজন মৃণাল সেন।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank