সোমবার   ০৬ মে ২০২৪ || ২৩ বৈশাখ ১৪৩১ || ২৫ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

তাপসের সঙ্গে সম্পর্ক নিয়ে যা জানালেন বুবলী

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৭:৫৮, ১১ নভেম্বর ২০২৩

৩৫২

তাপসের সঙ্গে সম্পর্ক নিয়ে যা জানালেন বুবলী

গানবাংলা টিভির চেয়ারপারসন ফারজানা মুন্নির ফেসবুক থেকে তার স্বামী গানবাংলার প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপস ও নায়িকা বুবলীকে নিয়ে একটি স্ট্যাটাস ভাইরাল হয়েছে কদিন আগেই। এরপরই তাদের প্রেমের খবরে সরগরম হয় সোশ্যাল মিডিয়া। যদিও ফারজানা মুন্নি পরবর্তীতে আরেকটি ফেসবুক স্ট্যাটাসে জানান দেন, হ্যাকারদের কবলে পড়েছিল তার আইডি।

বিষয়টি অনেকটা ধামাচাপা পড়তেই এবার শুক্রবার (১০ নভেম্বর) রাতে কয়েকটি ফেসবুক পেইজে বুবলী-তাপসের প্রেম নিয়ে ফারজানা মুন্নি ও নায়িকা অপু বিশ্বাসের কথোপকথন দাবি করে একটি অডিও রেকর্ড ছড়িয়ে পড়েছে।

যা এরই মধ্যে টক অব দ্য মিডিয়ায় পরিণত হয়েছে। ডালপালা মেলছে নানা গুঞ্জনের। যদিও অডিও রেকর্ডটির সত্যতা যাচাইয়ে সরাসরি কোনো মন্তব্য পাওয়া যায়নি ফারজানা মুন্নি ও অপু বিশ্বাসের। তবে কথা হয়েছে বুবলীর সঙ্গে।

ভাইরাল সেই অডিও রেকর্ডে আলোচনার নিউক্লিয়াসে ছিলেন বুবলী। সেখানে অভিযোগের অনেকগুলো তীর ছিলো তার দিকে। ভাইরাল সেই অডিও ইস্যুতে বুবলী বলেন, আমাকে নিয়ে নতুন ষড়যন্ত্রেরই অংশ এটি। এটাকে অডিও ফাঁস কিভাবে বলা হচ্ছে আমি বুঝতে পারছি না। কোনো তথ্য প্রমাণ ছাড়াই এক তরফাভাবে কাউকে নিয়ে কিছু বলা কতটুকু যুক্তিযুক্ত। যদি ফারজানা মুন্নি বা গান বাংলা থেকে প্রমাণসহ কোনো বিষয় সামনে আসতো, তাহলে আমি অফিসিয়ালি স্টেটমেন্ট বা বক্তব্য আপনাদের জানাতাম।

তাহলে এখন যে কথাগুলো বলছেন তা কি অফিসিয়াল কথা নয়? প্রতি উত্তরে বুবলী বলেন, দেখুন যেসব অভিযোগের কথা বললেন সেটাতো আমাকে কেউ করেনি। জাস্ট একটা অডিও ভাইরাল হয়েছে। যেখানে এক তরফাভাবে একজনের কথা শোনানো হচ্ছে। সুতরাং আমি যেহেতু অফিসিয়ালি কিছু জানি না, তাই এসব বিষয় নিয়ে আর কোনো কথা বলতে চাই না।

বুবলী আরও বলেন, আমাকে নিয়ে যদি কারও সমস্যা থাকে তাহলে অফিসিয়ালি কথা বলুক, প্রমাণসহ কথা বলুক- তখন আমিও আমার কাজের সমস্ত প্রমাণসহ ডেট নিয়ে অফিসিয়ালি কথা বলবো, সাংবাদিক সম্মেলন করে আইনানুগ ব্যবস্থা নেব। এতো লুকোচুরি করছে কেনো?

তিনি বলেন, একবার জানানো হচ্ছে আইডি হ্যাক করা হয়েছে, আরেকবার সেই আইডি থেকে স্ট্যাটাস ডিলিট করা হয়েছে, আবার কীসের কি লিক নামক অডিও ফাঁস বলা হচ্ছে, সেই অডিও আবার একজনের কথা দিয়ে এক তরফা এডিট করা, অপর পাশে কারা কি কথা বলছেন কিংবা কারো দ্বারা ম্যানিপুলেট করা কিনা- তাও বোঝা যাচ্ছে না।

এই নায়িকা আরও বলেন, কোনও কনভারসেশনে শুধু একজনের কথা যেখানে রাখা হয়, সেখানে কি উদ্দেশ্য থাকে? আপনারাই বলুন। এমনকি অডিওতে মিম, পরী, মাহি কারো সঙ্গে কথা হলো না, শুধু অপু বিশ্বাসের সাথেই নাকি কথা হলো- ব্যাপারগুলো এত পরিকল্পিত যে আমার বুঝতে বাকি নেই কী নোংরামো হচ্ছে। আমার সন্তান শেহজাদকে সামনে আনার পর থেকে আমার সঙ্গে যা যা হচ্ছে তা অতীতের আর্কাইভ দেখার অনুরোধ থাকলো।

আমি শুধু অফিসিয়াল স্টেটমেন্ট এর জন্য অপেক্ষা করছি, তখন এই সমস্ত কিছুর উত্তর দিবো প্রমাণসহ। যারা এসব মিথ্যা প্রোপাগান্ডা ছড়ানোর চেষ্টা করে প্রত্যেকবার তাদের প্রত্যেককে আমি চিহ্নিত করেছি বলেও মন্তব্য করেন তিনি।

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank