সোমবার   ০৬ মে ২০২৪ || ২২ বৈশাখ ১৪৩১ || ২৫ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

বলিউড নায়িকাকে নিয়ে সামনে এলেন শাকিব খান

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১১:৫১, ২৬ অক্টোবর ২০২৩

৩৮৮

বলিউড নায়িকাকে নিয়ে সামনে এলেন শাকিব খান

কয়েকমাস আগে অনন্য মামুন ঘোষণা দিয়েছিলেন, শাকিব খানকে নিয়ে প্যান ইন্ডিয়ান সিনেমা বানাবেন। শাকিবিয়ানরা এতে খুশি হলেও তারা এই পরিচালককে বিশ্বাস করতে পারছিলেন না। কারণ, অনন্য মামুনের কথা ও কাজে মিল থাকে না।

তবে সব জল্পনার অবসান ঘটিয়ে অবশেষ শুরু হচ্ছে ‘দরদ’ নামের সিনেমাটির কাজ। বুধবার (২৫ অক্টোবর) রাতে মুম্বাইয়ের একটি হোটেলে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন ছবির বলিউড নায়িকা সোনাল চৌহান। এ ছাড়া ছিলেন পরিচালক অনন্য মামুন, বাংলাদেশের একাংশের প্রযোজক কামাল কিবরিয়া লিপুসহ মুম্বাইয়ের প্রযোজকরা।

সোনাল চৌহান বলেন, “সিনেমার কোনো ভাষা নেই। যে কোনো ভাষায় ভালো গল্পের সিনেমা হতে পারে। ‘দরদ’ তেমনই একটি প্রজেক্ট।”

শাকিব খান বলেন, ‘এটা বাংলাদেশ থেকে প্রথম প্যান ইন্ডিয়ান মুভি। আমি মনে করি এটি হতে যাচ্ছে একেবারে ইউনিক গল্পের মুভি। ইন্ডিয়ার সঙ্গে এই নতুন কোলাবোরেশান আশা করছি ভালো হবে।’

সংবাদ সম্মেলনে জানানো হয়, ২৭ অক্টোবর থেকে সাইকো থ্রিলার গল্পের এই সিনেমার শুটিং শুরু হবে। ফেব্রুয়ারিতে বাংলা, হিন্দি, তামিল, তেলেগু, মালয়ালাম, কর্ণাটক- এই ছয় ভাষায় সিনেমাটি মুক্তি পাবে।

‘দরদ’ সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে ভারতের এসকে মুভিজ, ওয়ান ওয়ার্ল্ড মুভিজ, বাংলাদেশের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট ও কিবরিয়া ফিল্মস।

এতে আরও অভিনয় করবেন বাংলাদেশের শহীদুজ্জামান সেলিম, এলিনা শাম্মী, জেসিয়া ইসলাম ও ভারতের রাহুল দেব।

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank