মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ || ৩ বৈশাখ ১৪৩১ || ০৫ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

একাধিক প্রেম নিয়ে মুখ খুললেন পরীমণি

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৭:৩৬, ২৭ এপ্রিল ২০২৩

৪১৩

একাধিক প্রেম নিয়ে মুখ খুললেন পরীমণি

বরাবরই সংবাদের শিরোনামে থাকেন পরীমণি। হোক সেটা তার কর্মজীবন কিংবা ব্যক্তিজীবন ঘিরে। বর্তমানে স্বামী-সন্তান নিয়ে বেশ সুখে আছেন এ অভিনেত্রী। যদিও তার জীবনে শরিফুল রাজই প্রথম পুরুষ নন, জড়িয়েছেন একাধিক প্রেম ও বিয়ের সম্পর্কে। সম্প্রতি এক সাক্ষাৎকারে বিষয়টি নিয়ে মুখ খুললেন নায়িকা।

 হাসতে হাসতে নায়িকার উত্তর, ‘আচ্ছা একটা ব্রেকআপের পর মানুষ কী করে! আরেকটা ছেলে দেখব প্রেম করব, এটাই তো স্বাভাবিক। প্রেমিক গোলাপ ফুল দিলে সেটাও আমি সবাইকে দেখাই। তেমনই ব্রেকআপ হলে মন খারাপ থাকে। সেই অনুভূতিটাও আমি উদযাপন করি। সেটাও আবার সবাইকে জানাই। আর কী করব!’

নায়িকা হওয়ার আগেই প্রথম বিয়ে করেছিলেন পরীমণি। দূর সম্পর্কের দাদাকে বিয়ে করেছিলেন তিনি। তার ঠিক দুই বছর পরে ফেরদৌস কবীর সৌরভ নামে এক ব্যক্তিকে বিয়ে করেছিলেন তিনি। তার ইচ্ছাতেই নাকি বিনোদন জগতে পা রাখা পরীমণির। তবে সেই সম্পর্ক টেকেনি।

ক্যারিয়ারের প্রথম দিকে প্রযোজক নজরুল ইসলাম রাজের সঙ্গে বেশ ঘনিষ্ঠতা গড়ে উঠেছিল পরীমণির। তবে সেই প্রযোজককে বিয়ে করেননি তিনি। এক সাংবাদিকের সঙ্গেও তার বিয়ের কথা পাকা হয়ে গিয়েছিল। কিন্তু সেই প্রেম টেকেনি। শোনা যায়, তারা নাকি গোপনে বিয়েও করেছিলেন।

২০২১ সালের মার্চ মাসে খুব অল্প দিনের পরিচয়ে সহকারী পরিচালক কামরুজ্জামান রনিকে বিয়ে করেছিলেন পরীমণি। যে সম্পর্কের আয়ু তিন মাসও ছিল না। তারপর নায়িকার জীবনে আসেন শরিফুল রাজ। আপাতত স্বামী আর ছেলেকে নিয়ে সংসারে মন দিয়েছেন অভিনেত্রী।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank