রোববার   ০৫ মে ২০২৪ || ২২ বৈশাখ ১৪৩১ || ২৪ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

প্রেম নিয়ে যা বললেন নারগিস ফাখরি

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৮:৫৮, ২২ নভেম্বর ২০২৩

২৭২

প্রেম নিয়ে যা বললেন নারগিস ফাখরি

বলিউডের সম্ভাবনাময় অভিনেত্রী ছিলেন নারগিস ফাখরি। প্রথম ছবি ‘রকস্টার’র মাধ্যমে ভারতের দর্শকের কাছে গ্রহণযোগ্যতা পেয়েছেন তিনি। এরপর একে এক ‘ম্যায় তেরা হিরো’, ‘মাদ্রাস ক্যাফে’র মতো সিনেমায় অভিনয় করে নিজের প্রতিভার আলো ছড়িয়েছেন।

তবে বেশ অনেক দিন হলো বড়পর্দায় দেখা যাচ্ছে না নারগিস ফাখরিকে। আপাতত কোনো ছবির শুটিংয়ে ব্যস্ত আছেন বলেও শোনা যাচ্ছে না। তবে পর্দায় না থাকলেও বরাবরই শিরোনামে থাকছেন তিনি।

সম্প্রতি সিদ্ধার্থ কাননের সাথে সাক্ষাৎকারে নিজের ক্যারিয়ার আর অতীতের কিছু বিষয়ে কথা বলেছেন নারগিস। জানিয়েছেন তাকে নিয়ে চর্চা হওয়া গুঞ্জনের সত্যতা প্রসঙ্গে।

এর আগে কখনও বিতর্কিত মন্তব্য করে, কখনও বলিউডের ভেতরের অন্ধকার জগৎ নিয়ে কথা বলে খবরের শিরোনাম হতেন তিনি।

এ ছাড়া নারগিসকে নিয়ে প্রেমের বিতর্কও কম নয়। একাধিকবার বিভিন্ন পরিচিত নামের সঙ্গে উঠেছে তার নাম। যার মধ্যে রয়েছে রণবীর কাপুর ও শাহিদ কাপুরের সঙ্গে সম্পর্কের গুজবও।

দীর্ঘদিন পর সেই প্রসঙ্গ উঠতেই জবাব দিলেন নার্গিস। সাক্ষাৎকারে, পুরোনো প্রেমের গুঞ্জনের প্রসঙ্গে তিনি বলেন, ‘রণবীর আমার সহ-অভিনেতা। আর কিছুই নয়। সে একজন চমৎকার মানুষ। এসব গুঞ্জন আমাকে পাগল করে দিত। একবার একটা প্রতিবেদনে বলা হয়েছিল যে, আমি শাহিদ কাপুরের অ্যাপার্টমেন্টে চলে এসেছি! আমি যদি এই নিবন্ধগুলো সংরক্ষণ করতাম! সেই সময় আমার মা মুম্বাই আসেন এবং আমার মাকে নিয়েও মানুষ আমাকে মেসেজ করতে শুরু করে যে আমার মা শাহিদের সঙ্গেই দেখা করতে এসেছে। প্রায়ই আমার সঙ্গে দেখা করতে আসত। সুতরাং আমি এসবে অভ্যস্ত হয়ে গিয়েছিলাম।’

এ সময় লেসবিয়ান মন্তব্য সম্পর্কেও কথা বলেন নারগিস। তিনি বলেন, “একজন প্রতিবেদক আমার কাছে এসে বললেন, ‘বি-টাউন তারকাদের উপভোগ করতে কেমন লাগছে?’ তিনি এটি এমনভাবে বলেছিলেন যেন তিনি কিছু ইঙ্গিত করছেন! এমন প্রশ্নে আমি শুধু তাকে বলেছিলাম, ‘আচ্ছা, আমি অপেক্ষা করছি। আপনি আমাকে একজন লেসবিয়ানে পরিণত করবেন।’ অথচ এটাই শিরোনাম করা হয়। আর আমিও সমস্যায় পড়লাম। আমি ব্যঙ্গ করেছিলাম এবং তিনি মুখ গোমড়া করে চলে গেলেন। সেসময় তারা বিভিন্ন মানুষকে নিয়ে এত গল্প লিখছিলেন। কিন্তু আমি তাদের কাউকে চিনি না।”

দীর্ঘদিন পর্দার বাইরে থাকলেও নার্গিস ফাখরিকে এ বছর আবারও পর্দায় দেখা গেছে। ‘শিব শাস্ত্রী বালবোয়া’ দিয়ে আবারও পর্দায় এসেছেন নার্গিস। সিনেমাটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন অনুপম খের ও নীনা গুপ্তা।

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank