রোববার   ০৫ মে ২০২৪ || ২১ বৈশাখ ১৪৩১ || ২৪ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

বচ্চন পরিবার ছেড়ে মায়ের সঙ্গে থাকছেন ঐশ্বরিয়া!

এন্টারটেইনমেন্ট ডেস্ক

২১:৩০, ২১ নভেম্বর ২০২৩

২৬৫

বচ্চন পরিবার ছেড়ে মায়ের সঙ্গে থাকছেন ঐশ্বরিয়া!

কোনো না কোনো কারণে বলিউডের বচ্চন পরিবার সর্বদাই শিরোনামে থাকে৷ বেশ কিছুদিন ধরে চর্চা বেড়েই চলেছে৷ ঐশ্বরিয়া রাই বচ্চনের সঙ্গে নাকি দূরত্ব তৈরি হয়েছে বচ্চন পরিবারের৷ তা নিয়ে ক্রমশ জলঘোলা বাড়ছে৷

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। যেখানে বাবা কৃষ্ণরাজ রাইয়ের জন্মবার্ষিকী উদযাপন করতে দেখা গেছে তাকে। মেয়ে আরাধ্যাকে নিয়ে বাবার ছবির সামনে দাঁড়িয়ে ছবি পোস্ট করেছেন ঐশ্বরিয়া৷ এখানে দেখা যায়নি অভিষেক বচ্চনকে৷ খবর টাইমস অব ইন্ডিয়ার।

খবরে বলা হয়েছে- ইদানীং শ্বশুরবাড়ি থেকে বাপের বাড়িতেই বেশি সময় কাটাচ্ছেন ঐশ্বরিয়া। তবে সমস্যাটা ঠিক কী নিয়ে তা স্পষ্ট নয়। বচ্চন পরিবারের সমস্যা, কোনো জটিলতা কোনোদিনই সেভাবে প্রকাশ্যে আসতে দেওয়া হয়নি। এক্ষেত্রেও তাই সবাই চুপ। তবে আপাতত মা বৃন্দা রাইয়ের কাছেই রয়েছেন ঐশ্বরিয়া। সঙ্গে রয়েছে মেয়ে আরাধ্যাও।

ঐশ্বরিয়া মায়ের কাছে যান প্রয়াত বাবা কৃষ্ণরাজ রাইয়ের জন্মদিন পালন করতে। সেই উদযাপনেও কেবল ঐশ্বরিয়া ও কন্যা আরাধ্যাকেই দেখা গেছে। ছিলেন না অভিষেক। এরপর থেকেই মায়ের কাছেই রয়েছেন এই তারকা।

সম্প্রতি ৫০ বছরে পা দিয়েছেন ঐশ্বরিয়া। তবে তার জন্মদিনে বচ্চন পরিবারের কাউকেই শুভেচ্ছা জানতে দেখা যায়নি। শুধু শুভেচ্ছা জানিয়েছিলেন স্বামী অভিষেক বচ্চন।

এরপর অমিতাভ বচ্চনের ৮০তম জন্মদিনে শুভেচ্ছা জানাতে গিয়ে নায়িকা পারিবারিক ছবি থেকে শাশুড়ি জয়া বচ্চন ও ননদ শ্বেতা বচ্চন নন্দাকে বাদ দিয়ে ছবি পোস্ট করেন। এমনকি আরাধ্যার ১৩তম জন্মদিনেও বচ্চন বাড়ির কাউকে শুভেচ্ছা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে দেখা যায়নি। ফলে দুইয়ে দুইয়ে চার মিলিয়ে নানা জল্পনা ক্রমশ জটিলই হচ্ছে।

সম্প্রতি মণীশ মালহোত্রার দীপাবলির পার্টিতেও অভিষেককে ছাড়া একাই গিয়েছিলেন ঐশ্বরিয়া। 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank