রোববার   ০৫ মে ২০২৪ || ২১ বৈশাখ ১৪৩১ || ২৩ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

তিন দেশে নিষিদ্ধ সালমানের ‘টাইগার ৩’, নেপথ্যে ক্যাটরিনা!

এন্টারটেইনমেন্ট ডেস্ক

২২:৩১, ১০ নভেম্বর ২০২৩

৩৪০

তিন দেশে নিষিদ্ধ সালমানের ‘টাইগার ৩’, নেপথ্যে ক্যাটরিনা!

মুক্তির একদিন আগেই তিন দেশে নিষিদ্ধ হলো সালমান খান-ক্যাটরিনা কাইফ অভিনীত ‘টাইগার ৩’। ওমান, কাতার, কুয়েত- এই তিন দেশ ছবিটির ওপর নিষেধাজ্ঞা জারি করেছে। 

আপত্তির নেপথ্যে দুটি কারণ রয়েছে। প্রথমত, ধর্মীয় ভাবাবেগ। এই ছবির খলনায়কের চরিত্রে অভিনয় করেছেন ইমরান হাশমি। এ চরিত্রটি এক মুসলিম জঙ্গি সংগঠনের মাথা। ইসলাম ধর্মাবলম্বী দেশ ও সেখানকার মানুষজনের নেতিবাচক চরিত্রায়নের কারণেই মূলত এ বাধা।

দ্বিতীয়ত, ক্যাটরিনা কাইফের তোয়ালে পরা দৃশ্যে আপত্তি তোলা হয়েছে। ক্যাটরিনার তোয়ালে জরানো গায়ে অ্যাকশন দৃশ্য নিয়েও আপত্তি রয়েছে এই তিন দেশের। 

যদিও এ প্রসঙ্গে যশরাজ ফিল্মস কোনো ধরনের আনুষ্ঠানিক বিবৃতি দেয়নি। যশরাজ ফিল্মসের ‘স্পাই ইউনিভার্স’ তথা গুপ্তচর ব্রহ্মাণ্ডের অন্যতম সফল ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবি ‘টাইগার ৩’। এখানে সালমান খানের সঙ্গে জুটিতে ফিরেছেন ক্যাটরিনা কাইফ। 

এ সিনেমায় যে ভরপুর অ্যাকশন থাকছে, তার আভাস পাওয়া গিয়েছিল ফ্র্যাঞ্চাইজির প্রথম দুটি সিনেমা থেকেই। তবে ‘পাঠান’-এর সাফল্যের পর আরও কয়েক ধাপ এগিয়েছে ওয়াইআরএফ। 

সালমান তো রয়েছেনই, তার সঙ্গে পাল্লা দিয়ে অ্যাকশন করবেন ক্যাটরিনাও। সেখানেই তোয়ালে জড়িয়ে মারপিট করতে দেখা যাবে অভিনেত্রীকে।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank