শনিবার   ১৮ মে ২০২৪ || ৪ জ্যৈষ্ঠ ১৪৩১ || ০৮ জ্বিলকদ ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

বড়দিনে মুখোমুখি হতে যাচ্ছেন শাহরুখ-প্রভাস!

এন্টারটেইনমেন্ট ডেস্ক

২১:৫০, ২০ অক্টোবর ২০২৩

৩৩৪

বড়দিনে মুখোমুখি হতে যাচ্ছেন শাহরুখ-প্রভাস!

বলিউডের বাদশাহ শারুখ খান, আবার বর্তমানে ভারতবর্ষে সবচেয়ে বেশি আয়করা অভিনেতা, ২১ শতকে দক্ষিণী সিনেমার প্রভাবশালী তারকা প্রভাস। ৬০-এর কোঠায় এসেও পারফরম্যান্সে মুগ্ধ করে যাচ্ছেন কিং খান। অন্যদিকে দিন দিন নিজেকে অন্য উচ্চতায় নিয়ে যাচ্ছেন বাহুবলি তারকা প্রভাস। আসছে বড় দিনে ভারতীয় সিনেমার এই দুই অধিপতি মুখোমুখি হতে যাচ্ছে; অবশ্যই তাদের অভিনয়ের যুদ্ধে। একদিকে শাহরুখের বহুল প্রত্যাশিত ‘ডানকি’, অন্যদিকে সিজফায়ার শিরোনামে প্রভাসের ‘সালার’-এর প্রথম পার্ট।

ইতোমধ্যে সিনেমাপ্রেমিদের মধ্যে হৈচৈ শুরু হয়ে গেছে। কে কার থেকে কতটা এগিয়ে থাকবে! দুজন অভিনেতারই শক্তিশালী ফ্যান বেইজ রয়েছে। কেমন গল্প নিয়ে যুদ্ধে নামছেন এই দুই তারকা— এক নজরে দেখে নেওয়া যাক।

বিদেশি প্রেক্ষাগৃহগুলোতে দেখানোর জন্য ডানকি মুক্তির তারিখ নির্ধারণ করা হয়েছে আগামী ২১ ডিসেম্বর। তার ঠিক ১ দিন পরেই এটি মুক্তি পাবে গোটা ভারতে। এর প্রচারণায় নিয়োজিত থাকবে মারুধর এন্টারটেইনমেন্ট। উত্তর আমেরিকা ও যুক্তরাজ্যসহ বিদেশি বাজারে এর প্রচারণা দায়িত্ব পালন করবে যশ রাজ ফিল্মস।

‘ডানকি’-এর মতো ঠিক একই তারিখে মুক্তি দিন নির্ধারণ হয়েছে ‘সালার’-এরও। পূর্বে অবশ্য ২০২২-এর ১৪ এপ্রিলে এর মুক্তির কথা বলা হয়েছিল। পরে নীলেরই ফিল্ম কেজিএফ চ্যাপ্টার-২ এর কারণে পেছানো হয় মুক্তির দিনক্ষণ।

এছাড়া ২০২২-এর মার্চ মাসে প্রযোজক কিরাগান্দুর এই মুক্তির সময় পেছানোর জন্য করোনা মহামারী জনিত কারণে নির্মাণ কাজ বিলম্বকে দায়ী করেন। সে অনুসারে, চলচ্চিত্রটি ২০২৩ সালের এপ্রিল থেকে জুনের মাঝামাঝি সময়ে মুক্তির পরিকল্পনা করা হয়।

ছবির টিজার ট্রেলার প্রকাশিত হয় ২০২৩-এর ৬ জুলাই। ২৪ ঘণ্টার মধ্যে ৮৩ মিলিয়নেরও বেশি ভিউ সংগ্রহ করে টিজারটি ভারতীয় চলচ্চিত্রের বিগত সমস্ত রেকর্ড ভেঙে দেয়। সালার পার্ট-১ সিজফায়ার তেলুগুর পাশাপাশি কন্নড়, মালায়ালাম, তামিল এবং হিন্দি ভাষার ডাব সংস্করণ সহ মুক্তি দেওয়া হবে। এর প্রচারণায় দায়িত্বে আছে ইউভি ক্রিয়েশনস।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank