শনিবার   ১৮ মে ২০২৪ || ৪ জ্যৈষ্ঠ ১৪৩১ || ০৮ জ্বিলকদ ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

টাইগার ৩ দিয়েই মিল হলো সালমান-অরিজিৎএর

এন্টারটেইনমেন্ট ডেস্ক

০০:০৭, ২০ অক্টোবর ২০২৩

৩৬৭

টাইগার ৩ দিয়েই মিল হলো সালমান-অরিজিৎএর

বলিউডের দুই তারকা অরিজিৎ সিং ও সালমান খানের মধ্যে হওয়া ঝামেলা কারও অজানা নয়। প্রকাশ্যেই বারবার ক্ষমা চাইতে দেখা গিয়েছে গায়ককে। তবে মন গলতে অনেকটাই সময় নিল সালমানের। যদিও কথাতেই তো আছে, শেষ ভালো যার সব ভালো তার। অবশেষে টাইগার ৩ দিয়েই একসঙ্গে আসছেন সালমান-অরিজিৎ।

হিন্দুস্তান টাইমরেসর প্রতিবেদন অনুযায়ী, সালমান খান ও ক্যাটরিনা কাইফের বহুল প্রতিক্ষীত সিনেমা ‘টাইগার ৩’এর টিজার মুক্তি পেয়েছে আজ বৃহস্পতিবার। সামাজিক যোগাযোগমাধ্যমে ‘লেকে প্রভু কা নাম’-এর একটা টিজারে সালমানের সঙ্গে দেখা মিলল ক্যাটরিনারও। তবে সবচেয়ে বড় চমক হলো এই গানটি গেয়েছেন অরিজিৎ সিং।

অরিজিৎ সিং-এর গাওয়া গানটির পুরো গান আসছে ২৩ অক্টোবর। টাইগার ৩ সিনেমা হিন্দি, তামিল আর তেলুগুতে ১২ নভেম্বর হলে মুক্তি পাবে। 

মিউজিক ডিরেক্টর প্রীতম এই গান নিয়ে জানান, ‘সালমান আর অরিজিতের একসঙ্গে আসার অপেক্ষা বহুদিনের। একদিকে দেশের সবচেয়ে বড় সুপারস্টার সালমান আর অন্য দিকে, সিঙ্গিং সেনসেশন অরিজিৎ। এদের দুজনকে নিয়ে গান বানানোর অপেক্ষা অনেকদিনের।

দুটো গান থাকবে টাইগার ৩-তে সালমান খানের গলায়। ‘লেকে প্রভু কা নাম’ ডান্স নম্বর হতে চলেছে। তবে দ্বিতীয় গানটির ব্যাপারে এখনও জানা যায়নি বিস্তারিত।

কদিন আগেই সালমান খানের অরিজিৎ সিং-এর গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে ঢোকার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। তাতেই অনেকের ধারণা হয়ে গিয়েছিল টাইগার ৩-তেই গান গাইছেন তিনি। 

এর আগে সুলতানের জন্য অরিজিত একটি গান গাইলেও তা সিনেমায় রাখেননি সালমান। যার পিছনে কারণ ছিল এক অ্যাওয়ার্ড শো-তে দুজনের মধ্যে হওয়া তু তু ম্যায় ম্যায়। শোনা যেত, এতদিন নাকি কোনও সিনেমার নির্মাতা ছবিতে অরিজিতের গান ব্যবহারের কথা বললেই নাকচ করে দিতেন ভাইজান। তবে সালমানের সঙ্গে কাজের সুযোগ এতদিন অরিজিতের কাছে না এলেও, বলিউডের আরেক খান, কিং শাহরুখ খানের সঙ্গে পরপর কাজ করে চলেছেন বাংলার এই ছেলে। শাহরুখকে তো বলতেও শোনা গিয়েছে, ‘যাহা ম্যায়, ওহা অরিজিৎ দাদা’।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank