শনিবার   ১৮ মে ২০২৪ || ৪ জ্যৈষ্ঠ ১৪৩১ || ০৮ জ্বিলকদ ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

ফিলিস্তিনকে সমর্থন করায় মডেলকে হত্যার হুমকি

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৮:৫২, ১৮ অক্টোবর ২০২৩

আপডেট: ১৯:১৬, ১৮ অক্টোবর ২০২৩

২৭৪

ফিলিস্তিনকে সমর্থন করায় মডেলকে হত্যার হুমকি

ইসরায়েলি বাহিনী একের পর এক হামলা চালাচ্ছে গাজা উপত্যকায়। এতে প্রতিদিনই শত শত মানুষের নির্মম মৃত্যুর ঘটনায় হতভম্ব বিশ্ব। যুক্তরাষ্ট্রের টেলিভিশন উপস্থাপিকা এবং সুপারমডেল জিজি হাদিদ ফিলিস্তিনকে সমর্থন ইনস্টাগ্রামে পোস্ট করেন।

বিষয়টিকে অনেকেই ভালোভাবে নেয়নি। খোদ ইসরায়েল সরকারের পক্ষ থেকেও হতাশা প্রকাশ করা হয়। এমন অবস্থায় নামে, বেনামে মৃত্যুর হুমকি দেওয়া হয় জিজিকে। এই মডেলের মুঠোফোন, ই–মেইল থেকে নানা মাধ্যমে এসব বার্তা আসতে থাকে। একপর্যায়ে জিজির ব্যক্তিগত নম্বর ইন্টারনেটে ফাঁস হয়ে যায়। এরপর নিজের ও পরিবারের নিরাপত্তা নিয়ে উদ্বিগ্ন হয়ে পড়েন জিজি।

এদিকে মার্কিন গণমাধ্যম টিএমজেড জানিয়েছে, হত্যার হুমকি পাওয়া ও ফোন নম্বর ফাঁস হওয়ার পর জিজি, তার বোন আরেক জনপ্রিয় মডেল বেলা হাদিদসহ পরিবারের সব সদস্যই নিজেদের ফোন নম্বর বদল করেছেন। হত্যার হুমকি নিয়ে তদন্ত করছে এফবিআই।

ভেরাইটি ম্যাগাজিনের এক প্রতিবেদনে বলা হয়েছে, জিজি হাদিদ ফিলিস্তিনকে সমর্থন করে পোস্ট দেয়ার পর স্টেট অব ইসরায়েল নামে ভেরিফায়েড ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে এক পোস্টে হুমকি দেয়া হয়।

উল্লেখ্য, ২৮ বছর বয়সী সুপারমডেল যুক্তরাষ্ট্রে বসবাস করলেও তার বাবা ফিলিস্তিনি। ফিলিস্তিনিদের ওপর ইসরায়েলি বাহিনীর হামলার ঘটনায় কয়েকদিন আগেই জিজি হাদিদ এক পোস্টে লিখেছিলেন, ‘ইসরায়েল সরকার ফিলিস্তিনিদের সঙ্গে যে আচরণ করছে তা কখনো ইহুদি ধর্মের সঙ্গে সামঞ্জস্য নয়। ইসরায়েল সরকারের বিরোধিতা করার অর্থ ইহুদিবিদ্বেষ নয়। আবার ফিলিস্তিনিদের সমর্থন করার অর্থ হামাসকে সমর্থন দেয়া নয়।’

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank