শনিবার   ১৮ মে ২০২৪ || ৪ জ্যৈষ্ঠ ১৪৩১ || ০৮ জ্বিলকদ ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

যাদের প্রেমে পড়েছিলেন পরিণীতি

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৮:২২, ২৪ সেপ্টেম্বর ২০২৩

৩৩৯

যাদের প্রেমে পড়েছিলেন পরিণীতি

বলিউড তারকা পরিণীতি চোপড়া ইংল্যান্ডে লেখাপড়া করার সময় রাঘব চাড্ডারের সঙ্গে পরিচয় হয়। তখন লন্ডন স্কুল অব ইকোনমিকসে লেখাপড়া করতেন রাঘব। সেই সময়ের বন্ধুত্বই বছরখানেক আগে গড়ায় প্রেমে। রোববার রাজস্থানের উদয়পুরে তাদের বিয়ের অনুষ্ঠান। তবে কি এর আগে প্রেমে পড়েননি পরিণীতি? মোটেই না! অভিনেতা থেকে পরিচালক, এমনকি সহকারী পরিচালকের সঙ্গেও চুটিয়ে প্রেম করেছেন তিনি। আনন্দবাজার পত্রিকার অনলাইনে উঠে এসেছে এসব তথ্য।

অর্জুন কাপুর
অর্জুন কাপুরের সঙ্গেই বলিউডে নায়িকা হিসেবে হাতেখড়ি পরিণীতির। ২০১২ সালে যশরাজ ফিল্মসের ‘ইশকজাদে’ ছবিতে জুটি বেঁধে কাজ করেন অর্জুন ও পরিণীতি। ক্যামেরার নেপথ্যে নাকি একে অপরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন দুই অভিনেতা।

আদিত্য রায় কাপুর
আদিত্য ও পরিণীতি ২০১৪ সালে ‘দাওয়ত-এ-ইশক’ ছবিতে জুটি বেঁধেছিলেন। ছবি বক্স অফিসে একেবারেই দাগ কাটতে পারেনি, তবে একে অপরের মনে নাকি জায়গা করে নিয়েছিলেন আদিত্য ও পরিণীতি।

মণীশ শর্মা
‘লেডিজ ভার্সেস রিকি বহেল’ ছবির পরিচালক ছিলেন মণীশ শর্মা। ওই ছবিতে পার্শ্বচরিত্রে অভিনয় করেছিলেন পরিণীতি। তখন নাকি প্রেমের সম্পর্ক তৈরি হয়েছিল মণীশ ও পরিণীতির মধ্যে। পরে ২০১৩ সালে মণীশ পরিচালিত ‘শুদ্ধ দেশি রোম্যান্স’ ছবিতেও কাজ করেছিলেন পরিণীতি। সেই সময় একাধিকবার মণীশ ও পরিণীতিকে একসঙ্গে দেখা গিয়েছিল বলিপাড়ার একাধিক পার্টিতে।

সুশান্ত সিং রাজপুত
২০২০ সালে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর তাকে নিয়ে একাধিকবার সামাজিক যোগাযোগমাধ্যমে স্মৃতিচারণ করেন পরিণীতি। ২০১৩ সালে তার সঙ্গে ‘শুদ্ধ দেশি রোম্যান্স’ ছবিতে জুটি বেঁধেছিলেন পরিণীতি। শোনা যায়, সেই সময়েই সুশান্তের প্রেমে পড়েন পরিণীতি।

উদয় চোপড়া
যশরাজ ফিল্মসের হাত ধরে বলিউডে আত্মপ্রকাশ পরিণীতির। সেই সূত্রে উদয় চোপড়ার সঙ্গে অভিনেত্রীর পরিচয় বহু দিনের। শোনা যায়, দুজনের সেই বন্ধুত্বই গড়িয়েছিল প্রেমে।

চরিত দেশাই
সহকারী পরিচালক ও চিত্রনাট্যকার হিসেবে বলিউডের অন্যতম পরিচিত মুখ চরিত দেশাই। চরিতের সঙ্গে বেশ কয়েক বছর ধরে নাকি চুটিয়ে প্রেম করেছেন পরিণীতি।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank