মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ || ১০ বৈশাখ ১৪৩১ || ১২ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

অস্ত্রোপচারের পর অবসাদে ভুগতে থাকেন প্রিয়াঙ্কা

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১১:৪৬, ৬ মে ২০২৩

২৭৭

অস্ত্রোপচারের পর অবসাদে ভুগতে থাকেন প্রিয়াঙ্কা

অস্ত্রোপচার আজকাল প্রায় অনেক অভিনেতা অভিনেত্রীরা জনপ্রিয়তার পেতে শুরু করলেন এই প্রন্থা অবলম্বন করে নিজেদের মুখের আদল বদলে ফেলেন। শুধু তাই নয় বহু পুরনো নাম করা অভিনেত্রীরাও তাই করছেন বর্তমান সময়ে। সেই তালিকা থেকে বাদ পড়েননি প্রিয়ঙ্কাও। তবে অস্ত্রোপচার করার পর নাকি তিনি অবসাদে চলে গেছিলেন এমনটাই জানান তিনি সাক্ষাৎকারে।

প্রিয়ঙ্কা বলিউড জগতের এক জনপ্রিয় অভিনেত্রী। একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন তিনি দর্শকদের। তবে তার এই জার্নি খুব একটা সহজ ছিল না। কেরিয়ারের শুরুতে তাঁকে তার গায়ের রঙ নিয়ে অনেক কথা শুনতে হয়েছে। এমনকি তিনি নায়িকাসুলভ নয় এমন কথাও শুনতে হয়েছে। এবার নিজের অস্ত্রোপচার নিয়ে মুখ খুললেন অভিনেত্রী।

প্রিয়াঙ্কা জানান তিনি তার সৌন্দর্য বৃদ্ধি করার জন্য অস্ত্রোপচার করান নি। করেছেন তার চিকিৎসকের পরামর্শে। তার নাকের পলিপে নাকি সমস্যা ছিল সেই কারনেই তার সমাধানে তিনি অস্ত্রোপচার করান। এর পরই নাকি তার মুখের পরিবর্তন হয়ে যায়। কিন্তু এরপর থেকেই তার কেরিয়ারে চলে আসে খরা।

অস্ত্রোপচার করার ফলে মুখের পরিবর্তন হওয়ায় তার সিনেমাতে চান্স পেতে সমস্যা হচ্ছিল। এমনকি কোন পরিচালক তাঁকে সিনেমাতে নিতে চাইছিল না। অভিনেত্রী জানান তাঁকে পরিচালক রা নায়িকার চরিত্র থেকে সরিয়ে পার্শ্ব চরিত্রে দিয়ে দিচ্ছিল। তাই নিয়ে বহু বছর অবসাদে ভুগছিলেন তিনি। তবে সময়ের সাথে সাথে তা ঠিক হয়ে যায়।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank