বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ || ১২ বৈশাখ ১৪৩১ || ১৪ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

নেতার প্রেমে অভিনেত্রী, পাচ্ছে পরিণীতি

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১২:৫৭, ৪ মে ২০২৩

৩৪৭

নেতার প্রেমে অভিনেত্রী, পাচ্ছে পরিণীতি

বলিউডে আবারও বিয়ের সানাইয়ের সুর। এত দিনের জল্পনা-কল্পনার পর খবর, এই বছরই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। বছরের শেষের দিকে রাজনীতিক, আম আদমি পার্টির নেতা রাঘব চাড্ডার সঙ্গে চারহাত এক হতে চলেছে তার। দুই ময়দানের এই দুই তারকার প্রেমের চর্চা চলছে কয়েক মাস ধরেই। তখন থেকেই কানাঘুষো, শীঘ্রই নাকি গাঁটছড়া বাঁধতে চলেছেন তারা। কয়েক সপ্তাহ আগেই অভিনেত্রীর অনামিকায় রুপোলি আংটির ঝলকও দেখা গিয়েছিল। খবর, আগামী ১৩ মে দিল্লিতে আনুষ্ঠানিক ভাবে বাগদান সম্পন্ন হতে চলেছে পরিণীতি ও রাঘবের।

চলতি বছরের অক্টোবর মাসেই নাকি রাঘব চড্ডার সঙ্গে সাত পাক ঘুরতে চলেছেন ‘ইশকজাদে’ খ্যাত অভিনেত্রী। অক্টোবর মাসে একটি চলচ্চিত্র উৎসবের জন্য মায়ানগরী মুম্বইয়ে উপস্থিত থাকতে চলেছেন পরিণীতির কাজিন প্রিয়ঙ্কা চোপড়াও। প্রিয়ঙ্কা চোপড়ার উপস্থিতিতেই বিয়ে করতে চলেছেন পরিণীতি। 

খবর আছে, চলতি মাসেই দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে ব্যক্তিগত পরিসরে বাগদান সেরে ফেলেছেন রাঘব ও পরিণীতি।

ভারতের আম আদমি পার্টির তরুণ নেতা রাঘব চাড্ডা পড়াশোনা ইংল্যান্ডের লন্ডন স্কুল অফ ইকোনমিক্স-এ। অন্যদিকে, পরিণীতিও ইংল্যান্ডের ম্যাঞ্চেস্টার বিজনেস স্কুলের প্রাক্তন পড়ুয়া। যশরাজ ফিল্মসে মার্কেটিংয়ের কাজ করতে করতে ২০১১ সালে সিনেমার পর্দায় অভিষেক পরিণীতির। বিদেশের মাটিতেই বন্ধুত্বের সূত্রপাত রাঘব ও পরিণীতির। দীর্ঘ দিনের বন্ধুত্ব থেকেই প্রেমের সূত্রপাত।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank