শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ || ১৩ বৈশাখ ১৪৩১ || ১৫ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

কিয়ারাকে নকল! পাতায় ঢাকা ঋতাভরীকে দেখে ট্রোল্ড নেটিজেনদের

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৭:১২, ৩ মে ২০২৩

আপডেট: ১৭:১৬, ৩ মে ২০২৩

৩৭৫

কিয়ারাকে নকল! পাতায় ঢাকা ঋতাভরীকে দেখে ট্রোল্ড নেটিজেনদের

চোখ ধাঁধানো লুকে সোশ্যাল মিডিয়ায় দেখা দিলেন পশ্চিমবঙ্গের অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। গাছের পাতা দিয়ে শরীর ঢেকে ক্যামেরার সামনে এলেন ‌‘ফাটাফাটি’ অভিনেত্রী। ন্যুড মেক আআপেই ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন তিনি। চোখের চাহনিতে ঝরে পড়ছে আবেদন। সেই ছবি ভাইরাল সামাজিক যোগাযোগমাধ্যমে।

ঋতাভরীর ছবিতে এক ভক্ত মন্তব্য করলেন, ‘কী সুন্দর লাগছে। অনবদ্য।’ আরেকজন লিখলেন, ‘এমনি এমনি তো আর তোমাকে বং ক্রাশ বলে ডাকা হয় না। হেব্বি লাগছে।’

তবে এখানেও ট্রোলের হাত থেকে বাঁচতে পারেননি অভিনেত্রী। একজন মন্তব্য সেকশনে তাকে ‘কিয়ারার সস্তা কপি’ বলে ডাকলেন। আরেকজন আবার লিখলেন, ‘পাতা আবার ছাগল এসে না খেয়ে যায়’।

আগামী ১২ মে মুক্তি পাবে ফাটাফাটি। ঋতাভরী চক্রবর্তী ও আবির চট্টোপাধ্যায় অভিনীত এই ছবি গল্প বলবে এক প্লাস সাইজ মডেলের। বার্তা দেবে মডেলিং, সাজ কেবলই ছিপছিপে রোগা মেয়েদের জন্য নয়। অরিত্র মুখোপাধ্যায় এই ছবির পরিচালনা করেছেন। যে ছবির বার্তাই হলো, ‘আমরা মোটা হতে পারি, আমাদের জীবন মোটামুটি নয়। আমাদের জীবন ফাটাফাটি।’

বলে রাখা ভালো প্লাস সাইজ মডেল হতে ১৫-২০ কিলো ওজন বাড়ান ঋতাভরী। ২০২০ সালের শেষের দিক থেকে শারীরিক সমস্যায় ভুগতে শুরু করেন ঋতাভরী। ২০২১ সালে দুটি অপারেশনও হয় তার। যার ফলে ওজন বেড়ে যায়। সেই সময় বাড়তি ওজন নিয়ে কম ট্রোলের মুখে পড়তে হয়নি তাকে। তবে সেসবে কখনোই পাত্তা দেন না ঋতাভরী। তাই তো ফাটাফাটির স্ক্রিপ্ট পছন্দ হলে ওজন বাড়ানো নিয়ে একবারও ভয় পাননি। তবে সিনেমার কাজ শেষ হওয়ার পর ধীরে ধীরে ওজন কমানো শুরু করেছেন।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank