বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ || ১২ বৈশাখ ১৪৩১ || ১৪ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

ভক্তের ফোন ভাঙার হুমকি নয়নতারার

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৪:৪৫, ১১ এপ্রিল ২০২৩

৩৪১

ভক্তের ফোন ভাঙার হুমকি নয়নতারার

মেজাজ হারিয়ে ভক্তের ফোন ভেঙে ফেলার হুমকি দিয়েছেন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী নয়নতারা! এমনটাই ঘটেছে একটি মন্দির পরিদর্শনের সময়।

সম্প্রতি দক্ষিণের তারকা অভিনেত্রী নয়নতারা এবং তার স্বামী অভিনেতা ভিগনেশ শিভান পূজার জন্য কুম্বাকোনামের কাছে কামাক্ষী আম্মান মন্দিরে যান। সেখানে লেডি সুপারস্টারকে দেখার জন্য প্রচুর দর্শনার্থী ভিড় করে। এতে পুলিশকেও পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে হিমশিম খেতে হয়। পূজা শেষ করে এই তারকা দম্পতি অন্য মন্দিরে যাওয়ার সময় এক ভক্তের সঙ্গে নয়নতারার অপ্রীতিকর আচরণ করতে দেখা যায়।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়,  ভক্তের ওপর ক্ষিপ্ত হওয়ার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচুর ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, রেলস্টেশনে ভক্তরা এই তারকা জুটিকে অভ্যর্থনা জানানোর পর একজন ভক্ত অভিনেত্রীর ছবি তুলতে চাইলে তিনি মেজাজ হারিয়ে তার ফোন ভেঙে ফেলার হুমকি দেন।

এদিকে ভিডিওটি ভাইরাল হওয়ার পর এর পক্ষে ও বিপক্ষে মতামত দিচ্ছেন ভক্ত-অনুরাগী ও নেটিজেনরা। কারও মতে, অভিনেত্রীর এমন আচরণ শোভনীয় নয়। কারও মতে, তারকাখ্যাতি অনেকের সয় না। কেউ বা নয়নতারাকে সমর্থন করে বলছেন, সকলেরই ব্যক্তিগত জীবন আছে। সেখানে হস্তক্ষেপ করা উচিত নয়।

প্রসঙ্গত, নয়নতারাকে সর্বশেষ দেখা গেছে ‘কানেক্ট’ নামে একটি হরর সিনেমায়। এই মুহূর্তে শাহরুখ খানের সঙ্গে ‘জাওয়ান’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত রয়েছেন তিনি। এটি পরিচালনা করছেন অ্যাটলি। এতে আরও অভিনয় করেছেন বিজয় সেতুপাতি ও প্রিয়ামণি। এ বছরের শেষের দিকে ‘জাওয়ান’ পর্দায় আসবে বলে আশা করা হচ্ছে।

 

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank