বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ || ৫ বৈশাখ ১৪৩১ || ০৭ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

অকারণে সানি লিওনকে হেনস্থা করা হচ্ছে: ভারতীয় আদালত

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৭:৫১, ১০ মার্চ ২০২৩

৩৬৯

অকারণে সানি লিওনকে হেনস্থা করা হচ্ছে: ভারতীয় আদালত

২০২২ সালের ১৬ নভেম্বর সানি লিওন ও তার স্বামী ড্যানিয়েলের বিরুদ্ধে মামলা দায়ের করেছিলেন এক ইভেন্ট ম্যানেজার। এবার ওই মামলা প্রসঙ্গে ভারতের কেরালার হাইকোর্ট থেকে জানানো হয়েছে, সানিকে অকারণে হেনস্তা করা হচ্ছে। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

কেরালা হাইকোর্টের বিচারপতি বেচু কুরিয়েন থমাস গতকাল বৃহস্পতিবার বলেন, ‘এর মধ্যে অপরাধ কোথায় বুঝছি না। অকারণে সানি লিওনকে হেনস্থা করা হচ্ছে। আমি এই মামলা বাতিল করার পক্ষে।’

লাখ লাখ রুপি পারিশ্রমিক নিয়েও সানি অনুষ্ঠানে এসে পারফর্ম করেননি। এমন অভিযোগ এনে ওই ইভেন্ট ম্যানেজারের অভিযোগ ঠুকেছিলেন আদালতে। ওই মামলায় অভিযুক্তদের তালিকায় সানি-ড্যানিয়েলের এক সহকর্মীর নামও ছিল।

তবে তদন্তে দেখা গেছে, অভিযোগকারীর কোনো লোকসান হয়নি। তা ছাড়া সানিও এ অভিযোগ অস্বীকার করেছেন। পাশাপাশি প্রমাণ হিসাবে যা জমা পড়েছিল তা যথেষ্ট বলে মনে হয়নি ম্যাজিস্ট্রেট কোর্টের। ফলে সে সময় উপযুক্ত প্রমাণের অভাবে মামলাটি বাতিল হয়ে যায়। এরপর কেরালার হাইকোর্টের দ্বারস্থ হন সেই অভিযোগকারী। সেখান থেকেও জানানো হলো, সানিকে অকারণে হেনস্তা করা হচ্ছে। মামলাটির পরবর্তী শুনানি আগামী ৩১ মার্চ।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank