সোমবার   ০৬ মে ২০২৪ || ২২ বৈশাখ ১৪৩১ || ২৪ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

লন্ডনের রাস্তায় রাজকীয় পাগলা ঘোড়ার কাণ্ড, আহত ৫

ইন্টারন্যাশনাল ডেস্ক

২২:০৭, ২৪ এপ্রিল ২০২৪

৯৮

লন্ডনের রাস্তায় রাজকীয় পাগলা ঘোড়ার কাণ্ড, আহত ৫

ব্রিটিশ রাজকীয় সেনাবাহিনীর হাউসহোল্ড ক্যাভালরির বেশ কয়েকটি ঘোড়া বন্ধনমুক্ত হয়ে লন্ডন শহরের রাস্তায় পাগলের মতো ছুটে বেড়িয়েছে। ঘোড়াগুলোর উন্মাদ পদচারণে আহত হয়েছেন অন্তত পাঁচজন। ক্ষতিগ্রস্ত হয়েছে একটি পর্যটকবাহী বাসসহ বেশ কয়েকটি গাড়ি। ব্রিটিশ সংবাদমাধ্যম টেলিগ্রাফের প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে। 

স্থানীয় সময় বুধবার সকালে লন্ডনের হোয়াইট হল এলাকায় প্রতিদিনের মতো সকালের অনুশীলনের জন্য ঘোড়াগুলোকে নিয়ে যাচ্ছিলেন হাউসহোল্ড ক্যাভালরির সদস্যরা। কিন্তু এর মধ্যে কয়েকটি ঘোড়া তাদের আরোহী সেনাদের ফেলে দিয়ে উদ্ভ্রান্তের মতো ছুটতে থাকে। ঘোড়াগুলোর মধ্যে একটিকে রক্তাক্ত অবস্থায় দেখা গেছে।

লন্ডনের ভিক্টোরিয়ার বাকিংহাম প্যালেস রোডের ক্লারমন্ট হোটেলের বাইরে একটি ঘোড়া ভয়ংকর গতিতে একটি গাড়িতে ধাক্কা দেয়। এতে অন্তত একজন সেন্য আহত হন। আহত হন একজন পথচারীও। লন্ডনের অ্যাম্বুলেন্স সার্ভিস জানিয়েছে, তারা বিভিন্ন স্থান থেকে পাঁচজনকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়েছে। 

লন্ডনের বাকিংহাম প্যালেস রোড, বেলগ্রেভ স্কয়ার, চ্যান্সারি লেন ও ফ্লিট স্ট্রিট মোড় থেকে ঘোড়াগুলোর কারণে আহত লোকদের উদ্ধার করা হয়। লন্ডনের ওয়েস্ট মিনিস্টর পুলিশ জানিয়েছে, হাউসহোল্ড ক্যাভালরির মোট পাঁচটি ঘোড়া নিয়ন্ত্রণহারা হয়েছিল। 

পুলিশ আরও জানিয়েছে, ঘোড়াগুলোকে বেশ কয়েক ঘণ্টা পর লন্ডনের হাইড পার্ক এলাকার ব্যারাক থেকে প্রায় পাঁচ মাইল দূরের একটি জায়গা থেকে আটক করা হয়। ব্রিটিশ আর্মিও বিষয়টি নিশ্চিত করেছে।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
পৃথিবীজুড়ে বিভাগের সর্বাধিক পঠিত