শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ || ১৩ বৈশাখ ১৪৩১ || ১৫ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

করোনাক্রান্ত হয়ে সাবেক অর্থমন্ত্রী আবদুল মুহিত হাসপাতালে

স্পটলাইট ডেস্ক

০০:৫১, ৩০ জুলাই ২০২১

আপডেট: ০০:৫৪, ৩০ জুলাই ২০২১

৫৬২

করোনাক্রান্ত হয়ে সাবেক অর্থমন্ত্রী আবদুল মুহিত হাসপাতালে

আবুল মাল আবদুল মুহিতকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়েছে
আবুল মাল আবদুল মুহিতকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়েছে

করোনায় আক্রান্ত সাবেক অর্থমন্ত্রী ও আওয়ামী লীগের কেন্দ্রীয় উপদেষ্টামণ্ডলীর সদস্য আবুল মাল আবদুল মুহিতকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়েছে। গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন মুহিতের ভাই পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন।

পররাষ্ট্রমন্ত্রী জানান ‘ওনার শরীরের অবস্থা ভালো আছে। অক্সিজেন লেভেলও ভালো। তবে চিকিৎকরা বলেছেন, হাসপাতালে ভর্তি থাকলে ওনার চিকিৎসাটা আরও ভালো হবে। সে জন্য তাকে আজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।’

পররাষ্ট্রমন্ত্রী আরও বলেন, চিকিৎসকরা বলেছেন উনি ভালো আছেন। দুশ্চিন্তার কিছু নেই। প্রধানমন্ত্রী উন্নত চিকিৎসার জন্য তাকে সিএমএইচে ভর্তি করানোর পরামর্শ দেন। আবুল মাল আবদুল মুহিতের অক্সিজেন স্যাচুরেশন ৯৬ শতাংশ।’

পররাষ্ট্রমন্ত্রী তার ভাইয়ের জন্য সবাইকে দোয়া করার অনুরোধ করেছেন।

আবুল মাল আবদুল মুহিতের করোনা পরীক্ষার ফল পজিটিভ আসে গত রবিবার। এরপর চিকিৎসকের পরামর্শে তিনি ঢাকার বনানীতে নিজ বাসাতেই ছিলেন। একই দিন আবদুল মুহিতের ছেলে শাহেদ মুহিতেরও করোনা পরীক্ষার ফল পজিটিভ আসে। আবদুল মুহিতের দুই দফা টিকা নেয়া আছে।

অর্থমন্ত্রী হিসেবে আবুল মাল আবদুল মুহিত এযাবৎ ১২টি বাজেট উপস্থাপন করেছেন, যার ১০টি আওয়ামী লীগ সরকারের আমলের। তিনি আওয়ামী লীগের কেন্দ্রীয় উপদেষ্টা কমিটির সদস্য। আবদুল মুহিত ১৯৩৪ সালের ২৫ জানুয়ারি সিলেটে জন্মগ্রহণ করেন।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
স্পটলাইট বিভাগের সর্বাধিক পঠিত