শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ || ১৩ বৈশাখ ১৪৩১ || ১৬ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

সানিয়া-শোয়েবের বিচ্ছেদের গুঞ্জন

স্পোর্টস ডেস্ক

১২:৫৫, ১২ নভেম্বর ২০২২

৪৫৭

সানিয়া-শোয়েবের বিচ্ছেদের গুঞ্জন

সানিয়া মির্জা ও শোয়েব মালিকের বিবাহবিচ্ছেদ কি তবে হয়ে গেছে? গত কয়েক দিন ধরে সংবাদমাধ্যমে এমন খবরই শোনা যাচ্ছে। যদিও এখনও পর্যন্ত সানিয়া বা শোয়েব এই বিষয়ে কোনও মন্তব্য করেননি। কিন্তু কেন? কী কারণে বিবাহবিচ্ছেদের খবরে মুখ খুলছেন না তারকা দম্পতি? জানা গেছে, আনুষ্ঠানিক ঘোষণা না দেয়ার পেছনে আছে কিছু আইনি বিষয়।

পাকিস্তানের এক টেলিভিশন চ্যানেল জানিয়েছে, সানিয়া ও শোয়েব টেলিভিশনের বেশ কয়েকটি অনুষ্ঠানের সঙ্গে চুক্তিবদ্ধ। এই পরিস্থিতিতে বিবাহবিচ্ছেদ ঘোষণা করলে আইনি সমস্যার মুখে পড়তে হতে পারে তাদের। তাই তারা এখনই কিছু জানাচ্ছেন না। 

সানিয়া-শোয়েব মুখ না খুললেও তাঁদের বিচ্ছেদের খবরে সিলমোহর দিয়েছেন দু’জনেরই ঘনিষ্ঠ এক বন্ধু। যিনি আবার শোয়েবের ম্যানেজমেন্ট দলের সদস্যও। কয়েকটি সংবাদমাধ্যম সূত্রে খবর, নামপ্রকাশে অনিচ্ছুক সেই বন্ধুটি বলেছেন, ‘’দু’জনের বিচ্ছেদ হয়ে গিয়েছে। তারা এখন আলাদা থাকাও শুরু করে দিয়েছেন। এর বেশি এখন আর কিছুই বলতে পারব না।’’

সূত্রের খবর, সানিয়া এবং শোয়েব একসঙ্গে থাকছেন না। তাদের একমাত্র সন্তান ইজহান মির্জা মালিককে যদিও তারা একসঙ্গেই দেখাশোনা করছেন। শোয়েবের অন্য কোনও মহিলার সঙ্গে সম্পর্ক রয়েছে বলে গুঞ্জন। সে কারণেই ১২ বছরের সম্পর্ক ভেঙে যাওয়ার পরিস্থিতি তৈরি হয়েছে বলে জল্পনা। এই গুঞ্জন আরও বেড়েছিল নেটমাধ্যমে সানিয়ার কিছু পোস্টের পর।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank