শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ || ১২ বৈশাখ ১৪৩১ || ১৫ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

উৎসবের অপেক্ষা বাড়লো সিটির, শীর্ষ চারের লড়াইয়ে লিভারপুল

স্পোর্টস ডেস্ক

১০:৪৮, ৯ মে ২০২১

আপডেট: ১০:৪৯, ৯ মে ২০২১

৪২৫

উৎসবের অপেক্ষা বাড়লো সিটির, শীর্ষ চারের লড়াইয়ে লিভারপুল

নিজেদের একটি জয় অথবা ম্যানচেস্টার ইউনাইটেডের একটি হার৷ শিরোপা উৎসব করতে ম্যানচেস্টার সিটির ব্যবধান ছিল এটুকুই। তবে চেলসির সাথে হেরে নিজেদের কাজটুকু করতে পারেনি সিটিজেনরা৷ অন্যদিকে সাউদাম্পটনকে হারিয়ে শীর্ষ চারে থাকার আশা বাঁচিয়ে রেখেছে লিভারপুল। 

ঘরের মাঠে ইতিহাদে আজ তিন স্ট্রাইকার মাঠে নামায় সিটি। মৌসুমে বেশিরভাগ সময় খেলিয়েছে ফলস ৯। সে হিসেবে ধরা যায় পরীক্ষা-নিরীক্ষা চালিয়েছে পেপ গার্দিওলা। আর সে পরীক্ষায় হেরেছেন ২-১ গোলে। 

চেলসির টিমো ওয়ের্নারকে ট্যাকেল।করে প্রথমে লাল কার্ড দেখতে পারতেেন স্টার্লিং। সে স্টার্লিংই ৪৪ মিনিটে সিটিকে এগিয়ে দেন। লাইন থেকে বল ক্লিয়ার করতে গিয়েছিলেন ক্রিস্টেনসন। তবে তা জেসুসের পায়ে লেগে যায় আগুয়েরোর কাছে৷ তার কাছ বল পেয়ে ঠিকানা খুঁজে নেন এই ইংলিশ স্ট্রাইকার। 

তারপরের মিনিটেই পেনাল্টি পায় সিটি৷ তবে দুর্বল পানেনকা শটটি ঠেকিয়ে দেন চেলসি গোলরক্ষক এদুয়ার্দো মেন্ডি। 

৬৩ মিনিটে সমতায় ফেরে চেলসি। মাঝমাঠ থেকে রদ্রির কাছ থেকে বল নিয়ে হাকিম জিয়েখকে দেন অ্যাজপিলিকুয়েটা৷ বাঁ পায়ের জোরালো শটে এডারসনকে ফাঁকি দেন মরক্কোর স্ট্রাইকার৷ 

আর চেলসি জয় সূচক গোলটি পায় অতিরিক্ত মিনিটে। ডি বক্সের বাইরে থেকে বল টেনে নিয়ে বাঁ দিকে বাড়ান টিমো ওয়ের্নার। আর দৌড়ে এসে জালে জড়ান মার্কোস আলোনসো। 

অন্য ম্যাচে সাউদাম্পটনকে ২-০ গোলে হারিয়েছে লিভারপুল। ঘরের মাঠে জয় নিয়ে শীর্ষ চারের লড়াইয়ে টিকে আছে অল রেডরা৷ চারে থাকা লেস্টারের সাথে পয়েন্ট ব্যবধান ৬ হলেও এক ম্যাচ কম খেলেছে জার্গেন ক্লপ শিষ্যরা৷ 

৩১ মিনিটে লিভাপুলের হয়ে গোলটি করেন সাদিও মানে। যা ২০২১ সালে অ্যানফিল্ডে এই স্ট্রাইকারের প্রথম গোল। আর ৯০ মিনিটে গোল করে জয় নিশ্চিত করেন থিয়াগো আলকানতারা।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank