শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ || ১৩ বৈশাখ ১৪৩১ || ১৬ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

অ্যাতলেটিকোর হারে জমজমাট লা লিগার লড়াই

স্টাফ করেসপন্ডেন্ট

১০:১২, ৫ এপ্রিল ২০২১

৪৬১

অ্যাতলেটিকোর হারে জমজমাট লা লিগার লড়াই

লা লিগার পয়েন্ট তালিকায় চারে থাকা সেভিয়া আর শীর্ষে থাকা অ্যাতলোটিকো মাদ্রিদের লড়াইয়ে নজর ছিল রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনারও। কারণ সেভিয়া জিতলে যে সহজ হয় শিরোপা জেতার লড়াই। শেষ দিকে গোলের অ্যাতলেটিকোকে হারিয়ে সে কাজটাই করলো লস পালাঙ্গানাসরা। 

সোমবার (৫ এপ্রিল) ঘরের মাঠে অ্যাতলেটিকো মাদ্রিদকে ১-০ ব্যবধানে হারিয়েছে সেভিয়া। ৭০ মিনিটে দলের একমাত্র গোলটি করেন মার্কোস আসুনা। 

গোলশূন্য প্রথমার্থ শেষ করার পর দুদলই খেলতে থাকে শারিরীক ফুটবল। এর মধ্যে হলুদ কার‌্ড দেখেন লুইস সুয়ারেজ ও আসুনা। ৬৩ মিনিটে লুক ডি জংকে বসিয়ে নামানো হয় এবার ফর্মে থাকা ইউসেফ আন নাসেরিকে। 

নাসেরি নামার পরেই পাল্টে যায় খেলা। এই মরক্কোর পাস দেন জেসুস নাভাসের কাছে। অধিনায়কের কাছ থেকে বল পেয়ে জালে জড়ান আসুনা। 

অ্যাতলেটিকোর এই হারে এখন শীর্ষ তিন দলের জন্যই উন্মুক্ত হলো লা লিগার শিরোপা জেতার সুযোগ। শীর্ষে থাকা অ্যাতলেটিকোর পয়েন্ট ২৯ ম্যাচ শেষে ৬৬। রিয়াল মাদ্রিদের পয়েন্ট ৬২। আর এক ম্যাচ কম খেলা বার্সেলোনা ৬২ পয়েন্ট নিয়ে আছে তিন নম্বরে। সোমবার (৫ এপ্রিল) রাতে রিয়াল ভালোদিলোদের সাথে জিতলে বার্সা ও অ্যাতলেটিকোর ব্যবধান হবে মাত্র ১!
 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank