বৃহস্পতিবার   ২২ ফেব্রুয়ারি ২০২৪ || ১০ ফাল্গুন ১৪৩০ || ১০ শা'বান ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

কবে মাঠে ফিরবেন জানালেন তামিম

স্পোর্টস ডেস্ক

১৭:৪৭, ২৭ নভেম্বর ২০২৩

২১৫

কবে মাঠে ফিরবেন জানালেন তামিম

তামিম ইকবালের আন্তর্জাতিক ক্যারিয়ারের ভবিষ্যৎ কী, চার-পাঁচ মাস ধরে এমন প্রশ্ন ঘুরপাক খাচ্ছে নিয়মিত। ফিটনেস ইস্যুতে আন্তর্জাতিক ক্রিকেট, ঘরোয়া ক্রিকেট কোথাও কোনো ম্যাচ খেলেননি তিনি। কবে ফিরবেন, তা এখনো জানা যায়নি। বাংলাদেশের বাঁহাতি ওপেনারের ভবিষ্যৎ নিয়ে আজ কথা বলেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

এরপরই সংবাদ সম্মেলনে কথা বলেন দেশ সেরা এই ওপেনার। তামিম জানান আসন্ন বিপিএল দিয়েই ক্রিকেটে ফিরবেন তিনি। তামিম বলেন, বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন নির্বাচন নিয়ে এখন ব্যস্ত সময় পার করছেন। তাই তিনি আমাকে জানুয়ারি পর্যন্ত থামতে বলেছেন। জানুয়ারি পর্যন্ত অপেক্ষা করতে বলেছেন। আমি হয়তো বা বিপিএল থেকে আমার খেলাটা শুরু করবো।

তামিম বলেন, আমি আবারও ক্লিয়ার করলাম যে আমি কখনো কোনো সময় এই জিনিসটা করবো না বা করতে চাই না। আরেক মাস সময় নেই বা আরও কিছু সময় নেই। আমি আপনাদের বলেছি আমি সিদ্ধান্ত নিয়ে ফেলছি। সভাপতি ও বোর্ডের সঙ্গে আমার অনেক কথা হয়েছে এসব বিষয়ে।

যেহেতু ওনারা একটা কথা বলেছেন, তাই তাদের সিদ্ধান্তকে আমি সম্মান জানাই। আমি জানুয়ারি পর্যন্ত অপেক্ষা করি  আর বিপিএল খেলি তারপর দেখা যাক কি হয়। ইচ্ছাকৃত ভাবে আমি জিনিসটাকে কোনোভাবেই লম্বা করবো না। আমি চেয়েছি আমার উত্তরটা আজ দিতে। যেহেতু ওনাদের সঙ্গে কথা হয়েছে। বিশেষ করে উনি (পাপন) আমার একটা কথা শুনে সিদ্ধান্ত নিবেন না। সবার সঙ্গে কথা বলে সিদ্ধান্ত জানাবেন। আমিও যেহেতু সিদ্ধান্ত নিয়ে ফেলছি। আমিও ওপেক্ষা করছি কি হয় জানার জন্য। যুক্ত করেন তামিম।

এসময় তামিম বলেন, কাল থেকে বাংলাদেশের টেস্ট শুরু হচ্ছে। আমি আশা করবো আমার বক্তব্য বা আজকে যা বলছি এখানে এটা যেন কোনো ভাবে খেলার উপর ইম্পেক্ট না পড়ে।

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank