রোববার   ০৫ ফেব্রুয়ারি ২০২৩ || ২৩ মাঘ ১৪২৯ || ১২ রজব ১৪৪৪

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

সার্বিয়ার বিপক্ষে যারা থাকছেন ব্রাজিল একাদশে

স্পোর্টস ডেস্ক

০০:২৫, ২৫ নভেম্বর ২০২২

আপডেট: ০০:২৭, ২৫ নভেম্বর ২০২২

১৬৮

সার্বিয়ার বিপক্ষে যারা থাকছেন ব্রাজিল একাদশে

ষষ্ঠ শিরোপা জয়ের মিশনে বাংলাদেশ সময় আজ রাত ১ টায় নিজেদের প্রথম ম্যাচে সার্বিয়ার মুখোমুখি হবে নেইমারের ব্রাজিল। লুসাইল আইকনিক স্টেডিয়ামে নিজেদের প্রথম ম্যাচে জয়ের লক্ষ্য নিয়েই মাঠে নামবে ব্রাজিল। 

ইতোমধ্যেই ব্রাজিলিয়ান সংবাদ মাধ্যম গ্লোবো তাদের এক প্রতিবেদনে ম্যাচের আগের দিনই ফাঁস করে দিয়েছে ব্রাজিলের সম্ভাব্য একাদশ। গ্লোবো তাদের এক প্রতিবেদনে বলছে, ব্রাজিলের কোচ তিতে প্রচলিত ধারার বাইরের একাদশ নামাবেন। একজন সেন্ট্রাল মিডফিল্ডার কম খেলিয়ে মনোযোগ দিয়েছেন আক্রমণভাগে।

আক্রমণভাগে নেইমার ও রিচার্লিসনের সঙ্গে দুই পাশে থাকবেন রাফিনহা ও ভিনিসিয়ুস। আর রক্ষণভাগে থাকবেন থিয়াগো সিলভা ও মার্কুইনহোজ। আর লেফট ও রাইট ব্যাকে থাকবেন দানিলো ও অ্যালেক্স সান্দ্রো। তবে ফাঁস হওয়া এই একাদশ নিয়েই ব্রাজিল মাঠে নামে কিনা টা ম্যাচ শুরু হলেই বোঝা যাবে।

আক্রমণাত্মক ৪-২-৩-১ ফরমেশনেই মাঠে নামবে ব্রাজিল। ম্যাচে ডিফেন্সিভ মিডফিল্ডার হিসেবে ক্যাসেমিরো আর পাকুয়েতা দুইজনকেই খেলাবেন তিতে। আট্যাকিং মিডফিল্ডার নেইমারকে দেখা যাবে ফ্রি রোলে। 

ব্রাজিলের সম্ভাব্য একাদশ: অ্যালিসন (গোলরক্ষক), দানিলো, থিয়াগো সিলভা (অধিনায়ক), মারকুইনহোস,অ্যালেক্স সান্দ্রো, ক্যাসেমিরোম পাকুয়েতা, নেইমার, রাফিনহা, ভিনিসিয়াস জুনিয়র, রিচার্লিসন। 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
BKash CA