শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৭ বৈশাখ ১৪৩১ || ০৯ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

সাফজয়ী কৃষ্ণাদের ব্যাগ থেকে প্রায় দুই লাখ টাকা চুরি

স্পোর্টস ডেস্ক

১২:৩৭, ২২ সেপ্টেম্বর ২০২২

৪২৪

সাফজয়ী কৃষ্ণাদের ব্যাগ থেকে প্রায় দুই লাখ টাকা চুরি

সাফ চ্যাম্পিয়ন নারী দলের ২ খেলোয়াড়ের হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ডলার হারানোর অভিযোগ উঠেছে। বিমানবন্দর থেকে বাফুফে ভবনে এসে ব্যাগ খুলে তারা ডলার পাননি। বাংলাদেশি মুদ্রায় যা প্রায় দুই লাখ টাকার সমমান।

বাংলাদেশ জাতীয় নারী দলের কোচ গোলাম রব্বানী ছোটন বলেন, ‘কৃষ্ণা ও শামসুন্নাহারের ডলার হারিয়েছে বলে জানিয়েছে। কৃষ্ণার ৯০০ ডলার ও বাংলাদেশি ৫০ হাজার টাকা এবং শামসুন্নাহারের ৪০০ ডলার হারিয়েছে। তাদের ধারণা বাংলাদেশ বিমানবন্দর লাগেজ বেল্ট থেকে এটি হয়েছে।’

এত ডলার খোয়া গেলেও এখনো বিমানবন্দর কর্তৃপক্ষ অথবা বাংলাদেশ বিমান এয়ারলাইনসকে তাদের পক্ষ থেকে কোনো অভিযোগ জানানো হয়নি। গতকাল রাতে দুই জন বিষয়টি খেয়াল করেছেন। আজ দুপুরের দিকে ফেডারেশন থেকে বিমানবন্দরে যোগাযোগ করা হতে পারে।

কৃষ্ণা ও শামসুন্নাহার দুই জনই সিনিয়র ফুটবলার। গত কয়েক বছরে তারা অনেক বার বিদেশে ভ্রমণ করেছেন। বাংলাদেশের বিমানবন্দরে এ রকম খোয়ানোর ঘটনা নতুন নয়। এরপরও এত ডলার লাগেজে রাখায় সংশ্লিষ্ট অনেকেই বিস্মিত হয়েছেন। যদিও কৃষ্ণা ও শামসুন্নাহার দুজনে তালা দিয়েই লাগেজ ব্যাগেজে ডলার রেখেছিলেন। সেই তালা ভেঙেই চুরির ঘটনাটি ঘটেছে।

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank