মঙ্গলবার   ০৪ অক্টোবর ২০২২ || ১৯ আশ্বিন ১৪২৯ || ০৬ রবিউল আউয়াল ১৪৪৪

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

মরগানের অধীনে খেলবেন মাশরাফি

স্পোর্টস ডেস্ক

২২:৫৪, ১২ আগস্ট ২০২২

১৮৯

মরগানের অধীনে খেলবেন মাশরাফি

ভারতের স্বাধীনতার ৭৫ বছর উপলক্ষে আগামী ১৬ সেপ্টেম্বর একটি প্রীতি ম্যাচে মাঠে নামবে ইন্ডিয়া মহারাজাস ও ওয়ার্ল্ড জায়ান্টস। মূলত ১৭ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে লিজেন্ড ক্রিকেট লিগ টুর্নামেন্ট। তার আগে এই বিশেষ প্রীতি ম্যাচের আয়োজনের করা হয়েছে। 

ঐ ম্যাচে ওয়ার্ল্ড জায়ান্টসের হয়ে খেলবেন বাংলাদেশের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। ওয়ার্ল্ড জায়ান্টসকে নেতৃত্ব দিবেন ২০১৯ ওয়ানডে বিশ্বকাপ জয়ী ইংল্যান্ডের সাবেক অধিনায়ক এউইন মরগান। আর ইন্ডিয়া মহারাজাসকে নেতৃত্ব দিবেন ভারতের সাবেক সফল অধিনায়ক সৌরভ গাঙ্গুলী। 

ইন্ডিয়া মহারাজাস ও ওয়ার্ল্ড জায়ান্টসের ম্যাচটি কলকতার ইডেন গার্ডেন্সে অনুষ্ঠিত হবে। 

প্রীতি ম্যাচকে সামনে রেখে আজ ইন্ডিয়া মহারাজাস ও ওয়ার্ল্ড জায়ান্টসের ১৬ জনের দল ঘোষণা করেছে আয়োজকরা। ওয়ার্ল্ড জায়ান্টসে মাশরাফি-মরগান ছাড়াও খেলবেন হার্শেল গিবস, জ্যাক ক্যালিস, সনাথ জয়াসুরিয়া, মুত্তিয়া মুরালিধরন, ব্রেট লিট, ডেল স্টেইনেরদের মত তারকারা। 

ইন্ডিয়া মহারাজাস দলে দেখা যাবে অজয় জাদেজা, বীরেন্দর শেবাগ, ইউসুফ পাঠান, হরভজন সিং, শ্রীশান্থদের।

ইন্ডিয়া মহারাজাস : সৌরভ গাঙ্গুলী (অধিনায়ক), বীরেন্দার শেবাগ, মোহাম্মদ কাইফ, ইউসুফ পাঠান, এস বদ্রিনাথ, ইরফান পাঠান, পার্থিব প্যাটেল (উইকেটরক্ষক), স্টুয়ার্ট বিনি, শান্তকুমারান শ্রীশান্থ, হরভজন সিং, নামান ওঝা (উইকেটরক্ষক), অশোক দিন্দা, প্রজ্ঞান ওঝা, অজয় জাদেজা, আরপি সিং, জগিন্দার শর্মা ও রিতেন্দার সিং সোধি।

ওয়ার্ল্ড জায়ান্টস দল : এউইন মরগান (উইকেটরক্ষক), লেন্ডল সিমন্স, হার্শেল গিবস, জ্যাক ক্যালিস, সনাথ জয়াসুরিয়া, ম্যাট প্রিয়র (উইকেটরক্ষক), নাথান ম্যাককালাম, জন্টি রোডস, মুত্তিয়া মুরালিধরন, ডেল স্টেইন, হ্যামিল্টন মাসাকাদজা, মাশরাফি বিন মুর্তজা, আসগর আফগান, মিচেল জনসন, ব্রেট লি, কেভিন ও’ব্রায়েন ও দীনেশ রামদিন (উইকেটরক্ষক)।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
BKash Payment