শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ || ১৩ বৈশাখ ১৪৩১ || ১৫ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

দুর্দান্ত মোস্তাফিজের দুই উইকেট, রাজস্থানের লক্ষ্য ১৫৫

স্পোর্টস ডেস্ক

১৮:০২, ২৫ সেপ্টেম্বর ২০২১

৬৭৬

দুর্দান্ত মোস্তাফিজের দুই উইকেট, রাজস্থানের লক্ষ্য ১৫৫

আগের ম্যাচেই পাঞ্জাব কিংসের বিপক্ষে অবিশ্বাস্য এক ওভার করে দলকে ম্যাচ জেতাতে রেখেছেন ভূমিকা। আজ দিল্লি ক্যাপিটালের বিপক্ষ্যেও দুর্দান্ত ছিলেন মোস্তাফিজুর রহমান। 

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) রিশাব পান্টদের বিরুদ্ধে চার ওভারে ২২ রান দিয়ে জোড়া উইকেট নিয়েছেন ফিজ। স্লো উইকেটে তার দল রাজস্থান রয়েলসকে ১৫৫ রানের লক্ষ্য দিয়েছে দিল্লি। 
 
ইনিংস শেষে কথা বলতে এসে চেতান শাকারিয়া জানান, মোস্তাফিজের কাছ থেকে বোলিং শিখছেন তিনি। ফিজ তার বোলিংয়ে কতটা মনযোগী এবং কীভাবে তাদের শেখাচ্ছেন সেটাও বলেন এই বাঁহাতি পেসার। 

টসে জিতে ফিল্ডিং নেয়ার পর আজও মোস্তাফিজকে দিয়েই বোলিং শুরু করান রাজস্থান অধিনায়ক সানজু স্যামসন। সে ওভারে কোন বাউন্ডারি না আসলেও ৬ রান দেন ফিজ। 

মাঝে পৃথবী শ আর শেখর ধাওয়ানকে ফেরান চেতান শাকারিয়া ও কার্তিক তেয়াগি। কিন্তু তারপরই ভয়ঙ্কর হয়ে ওঠে শ্রেয়াশ আয়ার ও রিশাব পান্ট জুটি। 

জুটি ভাঙতেই দ্বাদশ ওভারে বোলিংয়ে আনা হয় ফিজকে। আর তাতে সফলও হন কাটার মাস্টার। চতুর্থ বলে তার উচূ হওয়া বলটি পান্টের ব্যাটের কানায় লেগে স্ট্যাম্প ভেঙে দেয়। এ ওভারে দেন ৫ রান। 

ডেথ ওভারের শুরুতেই ফের মোস্তাফিজের হাতে বল তুলে দেন সানজু স্যামসন। এবার তৃতীয় বলে দুর্দান্ত ইয়র্কারে চেতান শাকারিয়ার ক্যাচ বানান হেটমায়ারকে। তার তৃতীয় ওভার থেকে আসে ৪ রান। 

ইনিংসের শেষ ওভারে আবারও বোলিংয়ে আসে ফিজ। এবার তার ওভার থেকে আসে ৭ রান। কোন বাউন্ডারি দেয়া ছাড়াই নিজের বোলিং কোটা পূর্ণ করেন ফিজ। 

দিল্লির হয়ে সর্বোচ্চ ৪৩ রান করেন শ্রেয়াশ আয়ার। ফিজের পাশাপাশি দুই উইকেট নেন চেতান শাকারিয়া।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank