?>

মঙ্গলবার   ১১ মে ২০২১ || বৈশাখ ২৮ ১৪২৮ || ২৮ রমজান ১৪৪২

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

বায়ার্ন ছাড়ছেন হ্যান্সি ফ্লিক!

স্পোর্টস ডেস্ক

১৫:৩৮, ১৪ এপ্রিল ২০২১

৯৬

বায়ার্ন ছাড়ছেন হ্যান্সি ফ্লিক!

বায়ার্ন মিউনিখকে এক মৌসুমে সম্ভাব্য ছয়টি শিরোপা জিতিয়েছেন গতবছরই। যে কীর্তি একমাত্র ছিল পেপ গার্দিওলার বার্সেলোনার। তারপরের বছরই ক্লাব ছাড়তে চাইছেন বর্তমান ফুটবল বিশ্বের অন্যতম সেরা কোচ হ্যান্সি ফ্লিক। 

প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি) এর বিপক্ষে জিতেও অ্যাওয়ে গোলের হিসেবে চ্যাম্পিয়ন্স লীগের কোয়ার্টার ফাইনাল থেকে মঙ্গলবার (১৩ এপ্রিল) বিদায় নিয়েছে ফ্লিকের বায়ার্ন। তারপরই নিজের ভবিষ্যত নিয়ে মুখ খুলেছেন ৫৬ বছর বয়সি এই কোচ।

আগামী ইউরোর পর দীর্ঘ ১৬ বছর পর জার্মানির দায়িত্ব ছাড়ছেন জোয়াকিম লো। তার এই ঘোষণার পরপরই রব ওঠে যে ফ্লিক জাতীয় দলের দায়িত্ব নিবেন। এবার নিজেই ক্লাব ছাড়ার কথা বলে সে গুঞ্জনে জোর হাওয়া দিলেন তিনি। 

পিএসজির কাছে হারের হতাশা নিয়ে ফ্লিক বলেন, বায়ার্ন এর সাথে আমার চুক্তি আছে। তবে আমি নিজের ভবিষ্যত নিয়ে ভাবছি। আমার সিদ্ধান্ত যাই হোক না কেন পরিবার আমার সাথে থাকবে। 

বায়ার্ন ছাড়লেও কোচিং ছাড়বেন না বলে ফ্লিক জানান, কোচিং আমার কাছে অনেক আনন্দের। এই পেশা ছাড়া অন্য কিছু আমি চিন্তাই করতে পারি না। আমি কাজটা উপভোগ করি। তবে এখানে খুব চাপও আছে। 

ফ্লিক বায়ার্ন ছাড়লে নিশ্চিয়ই হতাশ হবে জার্মান জায়ান্টরা। তার অধীনে খেলা ৮০ ম্যাচে ৬৬ জয় ও সাত ড্রয়ের পাশপাশি মাত্র সাত ম্যাচ হেরেছে ডি রটেনরা।  

DBBL Nexas Card
TELETALK