?>

বুধবার   ১৪ এপ্রিল ২০২১ || বৈশাখ ২ ১৪২৮ || ০১ রমজান ১৪৪২

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

রক্ষণভাগ ছাড়াই মাঠে নামছে রিয়াল!

স্পোর্টস ডেস্ক

১৯:০৬, ৬ এপ্রিল ২০২১

৮১

রক্ষণভাগ ছাড়াই মাঠে নামছে রিয়াল!

চ্যাম্পিয়ন্স লীগের কোয়ার্টার ফাইনালে লিভারপুলের মতো প্রতিপক্ষের সাথে ম্যাচ। অথচ দলের মূল রক্ষণভাগ ছাড়াই মাঠে নামতে হচ্ছে রিয়াল মাদ্রিদকে। অনলাইন মাধ্যমে তাই মজা করে ছড়িয়ে পড়েছে মাঝমাঠ আর আক্রমণ ভাগের ফুটবলার নিয়েই মাঠেই একাদশ সাজাবেন জিনেদিন জিদান। 

ইনজুরির কারণে আগেই জানা গেছে প্রথম লেগ খেলবেন না লস ব্লাঙ্কোস অধিনায়ক সার্জিও রামোস। গত সপ্তাহের খবর আসলো রাইটবেক দানি কারবাহালও পায়ের সমস্যার কারণে ম্যাচের জন্য ফিট নন। 

আর সর্বশেষ বোমা হিসেবে খবর আসে মঙ্গলবার (৬ এপ্রিল) করোনা পজিটিভ হয়েছেন সেন্ট্রাল ডিফেন্ডার রাফায়েল ভারানে। অর্থাৎ অল রেডদের বিপক্ষে মহাগুরুত্বপূর্ণ ম্যাচে মাঠে পাওয়া যাবে না এই ফরাসিকে। 

ভারানে আর রামোসকে হারানো কতটা ক্ষতির তা একটা পরিসংখ্যানেই বলে দেয়া যায়। দুজন মিলে চ্যাম্পিয়ন্স লীগে ম্যাচ খেলেছেন ২১০ টি। আর দুজন শিরোপা হাতে নিয়েছেন চারটি করে। 

রক্ষণভাগ ছাড়াই মাঠে নামবে কথা কিছুটা মজা করেই বলা। রিয়াল মাদ্রিদের মতো ক্লাব নিশ্চয়ই বিকল্প খেলোয়াড় প্রস্তুত রাখেনি এমন হতে পারেনা। ওয়ানফুটবলের খবর বলছে, লিভারপুলের বিপক্ষে ভারানে ও রামোসের জায়গায় খেলবেন নাচো ফার্নান্দেজ ও এডের মিলিতাও। 

 
 

DBBL Nexas Card
TELETALK