?>

বৃহস্পতিবার   ১৫ এপ্রিল ২০২১ || বৈশাখ ২ ১৪২৮ || ০২ রমজান ১৪৪২

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

ম্যানচেস্টার ইউনাইটেড আমাকে দলে নিতে চেয়েছে: গুন্দোগান

স্পোর্টস করেসপন্ডেন্ট

১৪:১৫, ২৭ ফেব্রুয়ারি ২০২১

১৩২

ম্যানচেস্টার ইউনাইটেড আমাকে দলে নিতে চেয়েছে: গুন্দোগান

এবারের প্রিমিয়ার লিগে ১৯ ম্যাচে ১১ গোল করেছেন ইলকেয় গুন্দোগান।
এবারের প্রিমিয়ার লিগে ১৯ ম্যাচে ১১ গোল করেছেন ইলকেয় গুন্দোগান।

সব ধরনের প্রতিযোগীতায় একরকম উড়ছে ম্যানচেস্টার সিটি। টানা ১৯ ম্যাচ জয়ের রেকর্ডে অন্যতম অবদান রাখেন জার্মান উইঙ্গার ইলকেয় গুন্দোগানের। এ ১৯ ম্যাচে তার পা থেকে এসেছে ১১ গোল। তবে ভাগ্য এদিক সেদিক হলে গুন্দোয়ান থাকতে পারতেন নগর প্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার ইউনাইটেড শিবিরে!

স্কাই স্পোর্টসের সাথে সাক্ষাৎকারে নিজ মুখেই এ কথা জানিয়েছেন গুন্দোগান। এক প্রশ্নোত্তরে এই উইঙ্গার জানান, হ্যা এ কথা সত্য। ম্যানচেস্টার সিটিতে যাওয়ার কয়েকবছর আগে বরুসিয়া ডর্টমুন্ডের হয়ে খেলার সময় আমাকে দলে নেয়ার বিষয়ে আলোচনা হয়েছিল। 

গুন্দোগান আরও জানান, বরুসিয়া থেকে আমার সতীর্থ শিনজি কাগাওয়াকে দলে নেয় ম্যানচেস্টার ইউনাইটেড। তার খেলা দেখতে কয়েকবার বরুসিয়ায় আসে ম্যানইউর কর্মীরা। তখন আমার খেলাও পছন্দ হয়। কিন্তু বরুসিয়া সোজা না করে দেয়ায় কথা আগে বাড়েনি। 

২০১২ সালে ম্যানচেস্টার ইউনাইটেডে নাম লেখান কাগাওয়া। একই সালে বরুসিয়া ডর্টমুন্ডকে চ্যাম্পিয়ন্স লীগের ফাইনালে তোলেন গুন্দোগান। 

ম্যানইউতে না যেতে পারায় আক্ষেপ নেই জানিয়ে গুন্দোগান বলেন, ম্যানচেস্টার সিটিতে যোগ দিয়ে আমি অনেক আনন্দিত। যদি বলা হয় ক্যারিয়ারে কোন জিনিস পরিবর্তন করতে চাও তাহলে উত্তর হবে কিছুই না। আমি যে অবস্থায় আছি তা নিয়ে গর্ব করি।  
 

DBBL Nexas Card
TELETALK