রোববার   ২৮ এপ্রিল ২০২৪ || ১৪ বৈশাখ ১৪৩১ || ১৬ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

লম্বা ছুটির শেষে মায়ামি ফিরলেন মেসি

স্পোর্টস ডেস্ক

১৪:০৯, ৭ জানুয়ারি ২০২৪

২০০

লম্বা ছুটির শেষে মায়ামি ফিরলেন মেসি

মায়ামি থেকে লম্বা ছুটি পেয়েছিলেন লিওনেল মেসি। ঘুরে বেড়িয়েছেন নানা জায়গায়। বেড়ানো শেষে ছুটির শেষ ভাগটায় রোজারিওতে নিজের বাড়িতে পরিবারের সঙ্গেই ছিলেন। সেখান থেকে গতকাল ফিরেছেন মায়ামির প্রাক্‌-মৌসুম প্রস্তুতিতে।

রোজারিও থেকে সরাসরি ফোর্ট লডারডেল বিমানবন্দরে নামেন মেসি। সেখানেই তিনি মায়ামির সতীর্থদের সঙ্গে যোগ দেবেন। মায়ামির হয়ে শুধু যুক্তরাষ্ট্রের ফুটবলের নতুন মৌসুমের প্রস্তুতিই নয়, এ বছর যুক্তরাষ্ট্রেই হতে যাওয়া কোপা আমেরিকার প্রস্তুতিও নেবেন তিনি।

ক্লাব বা জাতীয় দল, মেসি সবশেষ ম্যাচ খেলেছেন গত বছরের ২১ নভেম্বর। এ বছর মেসি প্রথম মাঠে নামবেন ১৯ জানুয়ারি। এদিন ইন্টার মায়ামি এল সালভাদোরের বিপক্ষে একটি প্রীতি ম্যাচ খেলবে।

এরপর মেসির দলের প্রাক্‌-মৌসুম প্রস্তুতির ম্যাচ খেলার কথা এফসি ডালাস, সৌদি প্রো লিগে নেইমারের ক্লাব আল হিলাল ও রোনালদোর দল আল নাসর, হংকং লিগ টিম, ভিসেল কোবে এবং মেসির শৈশবের ক্লাব নিউয়েলস ওল্ড বয়েজের সঙ্গে।

ডালাসের সঙ্গে ইন্টার মায়ামির প্রস্তুতি ম্যাচ খেলার বিষয়টি সম্প্রতি ঠিক হয়েছে। এ ম্যাচের ভেন্যু কটন বোল নিয়ে বেশ রোমাঞ্চিত মায়ামির চিফ সকার অফিসার ও স্পোর্টিং ডিরেক্টর ক্রিস হেন্ডারসন। 

তিনি ম্যাচটি নিয়ে বলেছেন, ‘কটন বোলের মতো ঐতিহাসিক ভেন্যুতে ২০২৪ সালের প্রাক্‌-মৌসুম প্রস্তুতি ম্যাচ খেলতে পারব বলে আমরা আনন্দিত।’

হেন্ডারসন এরপর যোগ করেন, ‘এ ম্যাচ আমাদের এমএলএসের প্রতিপক্ষের বিপক্ষে খেলার দারুণ এক পরীক্ষা। এবারের মৌসুমটাকে আমরা (নিজেদের ইতিহাসে) সবচেয়ে স্মরণীয় করে রাখতে উন্মুখ।’

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank