বুধবার   ২৯ সেপ্টেম্বর ২০২১ || ১৪ আশ্বিন ১৪২৮ || ১৯ সফর ১৪৪৩

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

আইসিইউ থেকে রবার্তো কার্লোসকে ধন্যবাদ জানালেন পেলে

স্পোর্টস ডেস্ক

১৫:৪৮, ১১ সেপ্টেম্বর ২০২১

১০১

আইসিইউ থেকে রবার্তো কার্লোসকে ধন্যবাদ জানালেন পেলে

হাসপাতালের আইসিইউতে ভর্তি পেলে। সদ্য তার কোলন টিউমার অস্ত্রোপচার করে বাদ দিতে হয়েছে। তবে সুস্থ হয়ে উঠছেন তিনি, জানিয়েছে হাসপাতাল। তিনি নিজেও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানিয়েছেন যে আরও একটু সময় লাগবে তার সুস্থ হয়ে উঠতে। আপাতত আইসিইউতে বন্দি।
  
হাসপাতালের বিছানাতে শুয়েই রবার্তো কার্লোসকে ধন্যবাদ জানান পেলে। পুরনো একটি ছবি পোস্ট করেছেন, যেখানে দুজনেই গিটার হাতে দারুণ মুহূর্ত কাটাচ্ছেন। পেলে লিখেছেন, তার এই অসুস্থতার সময়ে যেভাবে কার্লোস তার পাশে দাঁড়িয়েছেন, প্রতি মুহূর্তে খোঁজ নিচ্ছেন, তাতে তিনি কৃতজ্ঞ।
  
ব্রাজিলের প্রাক্তন তারকা ফুটবলারের কোলনে টিউমার ছিল। গত শনিবার তার ডান দিকের কোলন থেকে টিউমারটি অস্ত্রোপচার করে বের করে দেন ফ্যাবিও ও মিগুয়েল নামের দুই চিকিত্সক। পেলে আরও লিখেছেন, 'বড় বড় জয় পাওয়াই আমার অভ্যেস। আশা করি, এই লড়াইতেও অনুরাগীদের প্রার্থনা আর ভালবাসা সম্বল করে উতরে যাব'।
  
সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে আগেই পেলে লিখেছিলেন যে, তিনি মাথা ঘুরে পড়ে যান নি। তিনি সামান্য অসুস্থ এবং হাসপাতালে রুটিন চেক আপে গিয়েছিলেন। বিশ্বজোড়া অতিমারির কারণে গত এক বছর তিনি চেক আপ করাতে পারেন নি। 

রুটিন চেক আপ করতে গিয়েই তার কোলনে টিউমার ধরা পড়ে। যা নিয়ে উদ্বিগ্ন হয়ে ওঠেন পেলের পরিবার ও অনুরাগীরা। কোলন থেকে টিউমার সরানোর পরে বায়োপসি রিপোর্ট নিয়ে অবশ্য কিছু উল্লেখ করেন নি ফুটবল সম্রাট।
  
পরিবারের সঙ্গে হাসপাতালে ভালোই সময় কাটাচ্ছেন লিখেছেন পেলে। তবে অস্ত্রোপচারের এক সপ্তাহ পরেও আইসিইউ থেকে ছাড়া না পাওয়ায় উদ্বিগ্ন বিশ্বজোড়া পেলে ফ্যানেরা।

DBBL Agent Banking Cash In Cash Out