শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ || ১৩ বৈশাখ ১৪৩১ || ১৫ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

বার্সায় মেসির ১০ নম্বর জার্সি পরতে যাচ্ছেন যে ফুটবলার

স্পোর্টস ডেস্ক

১৪:১৮, ১৮ আগস্ট ২০২১

৫৬৩

বার্সায় মেসির ১০ নম্বর জার্সি পরতে যাচ্ছেন যে ফুটবলার

১৩ বছর ধরে বার্সেলোনার ১০ নম্বর জার্সি পরে খেলেছেন লিওনেল মেসি। বার্সার ছেড়ে মেসি পিএসজিতে যাওয়ার পর অনেক ফুটবলারই বলেছেন জার্সিটি অবসরে পাঠাতে। তবে সেটা না করার সিদ্ধান্ত জানিয়ে দেয়া হয়েছে ইতোমধ্যেই।

সে সাথে উদয় হয় একটি বড় প্রশ্নেরও। কে বয়ে বেড়াবেন ১০ নম্বর জার্সির ভার? কাতালান সংবাদ মুন্দো দেপোর্তিভো জানিয়েছে সে উত্তর। মেসির জার্সি নাকি দেয়া হচ্ছে ফিলিপ কৌতিনহোকে। 

২০১৮ সালে লিভারপুল থেকে চড়া দামে কেনা হয় কৌতিনহোকে। ২৪ মিলিয়ন ইউরো বাৎসরিক বেতনে বার্সার দ্বিতীয় সর্বোচ্চ বেতনভোগী ফুটবলার এই ব্রাজিলিয়ান। কিন্তু সে তুলনায় ক্লাবকে দিতে পেরেছেন কমই। 

গুঞ্জন ছিল তাকে বিক্রি করে দেয়ার। কিন্তু এত বেতনে কোন ক্লাব কৌতিনহোকে দলে ভেড়াতে রাজি নয়। তাই তার উপর আস্থা রাখতে চাইছেন রোনাল্ড কোম্যান। 

ইতোমধ্যে কৌতিনহোর ১৪ নম্বর জার্সি দেয়া হয়েছে লা মাসিয়া গ্রাজুয়েট রেয় মানাজকে। ইনজুরি কাটিয়ে দলে ফিরলে কৌতিনহোর জন্য তাই দরকার হবে নতুন জার্সি নম্বর। আর সেটা নাকি হতে চলেছে ১০। 

মুন্দো দেপোর্তিভো বলছে, ১০ নম্বর জার্সি পরতে রাজি হয়েছেন কৌতিনহো। ১৩৫ মিলিয়ন ইউরোতে দলবদলে এত চাপ হয়তো সইতে হয়নি এই ২৯ বছর বয়সী তারকাকে। যতটা সইতে হবে মেসির জার্সি নম্বর গায়ে দেয়ায়।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank