শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ || ১২ বৈশাখ ১৪৩১ || ১৪ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

‘শত্রু’ কোচ গার্দিওলার অধীনে খেলবেন রামোস!

স্পোর্টস ডেস্ক

১৭:৩৫, ১ জুন ২০২১

আপডেট: ১৭:৩৬, ১ জুন ২০২১

৪৪৬

‘শত্রু’ কোচ গার্দিওলার অধীনে খেলবেন রামোস!

স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ আর বার্সেলোনা দ্বৈরথ কার না জানা। বর্তমান ম্যানচেস্টার সিটি কোচ পেপ গার্দিওলা একসময় ছিলেন বার্সার মাঝমাঠের প্রাণভোমরা। পরে কোচ হিসেবেও ক্লাবকে এনে দিয়েছেন ইতিহাসের সেরা সাফল্য। 

অন্যদিকে সার্জিও রামোস দীর্ঘদিন ধরে বয়ে বেড়াচ্ছেন লস ব্লাঙ্কোসদের আর্মব্যান্ড। এক ক্লাসিকোতে গার্দিওলার সঙ্গে রামোসরে তর্কের নজিরও আছে। এখন ইএসপিএনের প্রতিবেদন সত্যি হলে পুরনো শত্রুতা ভুলে হয়তো একসঙ্গে দেখা যাবে এ্ দুইজনকে। 

ইন্টারনেশনাল বিজনেস টাইমের প্রতিবেদনে বলা হয়েছে, রিয়াল মাদ্রিদের সঙ্গে সার্জিও রামোসের চুক্তির উপর কড়া নজর রাখছে ম্যানচেস্টার সিটি। 

আগামী ১ জুলাই থেকে লস ব্লাঙ্কোসদের সঙ্গে চুক্তি শেষ হবে রামোসের। কিন্তু এখন পর্যন্ত তা নবায়নের বিষয়ে সম্মতিতে আসেননি রামোস কিংবা ক্লাব। অন্যদিকে, রিয়াল মাদ্রিদের সঙ্গে চুক্তি নবায়ন না হলে রামোসের জন্য দুই বছরের চুক্তি নিয়ে অপেক্ষা করছে সিটি।

যেখানে পারফরম্যান্স বিচারে সেটা তিনবছর হতে পারে কিংবা মেজর লিগ সকারে সিটি গ্রুপের নিউইয়র্ক সিটি এফসিতে খেলারও সুযোগ পাবেন স্পেনের হয়ে বিশ্বকাপ জেতা এই ডিফেন্ডার। 

এরিক গার্সিয়া বার্সেলোনায় যাওয়ার পর থেকে সেন্টার ব্যাক পজিশনের জন্য একজন যোগ্য ফুটবলার খুঁজছে সিটি। এছাড়া চ্যাম্পিয়ন্স লীগ জয়ের স্বপ্ন বাস্তবায়নে অভিজ্ঞ একজনকে মাঠে চাইছেন গার্দিওলা। এছাড়া তার নেতৃত্ব গুণেও মুগ্ধ সিটি কোচ। তাই ভিনসেন্ট কোম্পানির ভূমিকায় রামোসকে চান তিনি।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank