বুধবার   ১৫ মে ২০২৪ || ১ জ্যৈষ্ঠ ১৪৩১ || ০৫ জ্বিলকদ ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

ইউক্রেনে গিয়ে গিটার বাজিয়ে গান গাইলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী

ইন্টারন্যাশনাল ডেস্ক

২০:৪২, ১৫ মে ২০২৪

১৩

ইউক্রেনে গিয়ে গিটার বাজিয়ে গান গাইলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী

ইউক্রেনের রাজধানী কিয়েভে গিটার বাজিয়ে গান গেয়েছেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী অ্যান্টনি ব্লিঙ্কেন। মঙ্গলবার কিয়েভের একটি বারে স্থানীয় ব্যান্ডে যোগ দিয়ে গিটার বাজিয়ে গান গেয়েছেন তিনি। খবর সিএনএনের। 

রাশিয়ার বিরুদ্ধে যুদ্ধরত ইউক্রেনের প্রতি সংহতি জানাতে আকস্মিক সফরে ইউক্রেনে গেছেন যুক্তরাষ্ট্রের পররাষ্ট্রমন্ত্রী অ্যান্টনি ব্লিঙ্কেন। সেখানে গিয়ে তিনি ইউক্রেনের প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কির সঙ্গে বৈঠক করেছেন।

সিএনএন জানায়, মঙ্গলবার মার্কিন পররাষ্ট্রমন্ত্রী কিয়েভের একটি বারে গিয়েছিলেন। সেখানে তিনি স্থানীয় ব্যান্ডে যোগ দিয়ে গিটার বাজিয়ে গান গেয়েছেন। নিল ইয়ংয়ের ১৯৮৯ সালের হিট গান ‘রকিং ইন দ্য ফ্রি ওয়ার্ল্ড’ গানটি গান মার্কিন পররাষ্ট্রমন্ত্রী।

বারে উপস্থিত জনতার উদ্দেশ্যে ব্লিঙ্কেন বলেন, যুক্তরাষ্ট্র আপনাদের সঙ্গে রয়েছে। প্রায় পুরো বিশ্ব আপনাদের সঙ্গে রয়েছে। ইউক্রেনীয়রা শুধুমাত্র ইউক্রেনের জন্য লড়ছে না, তারা মুক্ত বিশ্বের জন্য লড়ছে। আর মুক্ত বিশ্ব আপনাদের সঙ্গে রয়েছে। 

ব্লিঙ্কেন পূর্ব ঘোষণা ছাড়াই মঙ্গলবার সকালে ট্রেনে করে কিয়েভে পৌঁছেন।  খারকিভ অঞ্চলের উত্তরে একটি রাশিয়ার স্থল আগ্রাসন শুরুর কয়েকদিন পরেই এই সফরে গেলেন তিনি।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
পৃথিবীজুড়ে বিভাগের সর্বাধিক পঠিত