রোববার   ১৯ মে ২০২৪ || ৪ জ্যৈষ্ঠ ১৪৩১ || ০৮ জ্বিলকদ ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

ইনার হুইল ক্লাব অব ঢাকা নাইটিঙ্গেলের ফ্রি চক্ষুসেবা

স্টাফ করেসপন্ডেন্ট

১৬:০৮, ২১ অক্টোবর ২০২৩

২৪২

ইনার হুইল ক্লাব অব ঢাকা নাইটিঙ্গেলের ফ্রি চক্ষুসেবা

ইনার হুইল ক্লাব অব ঢাকা নাইটিঙ্গেল এর উদ্যোগে রাজধানীর মান্নান স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী এবং স্থানীয় জনগণের মাঝে ফ্রি চক্ষু সেবা দেয়া হয়েছে।

গত ৩০ সেপ্টেম্বর স্কুল প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইনার হুইল ক্লাব ডিস্ট্রিক্ট-৩২৮ এর চেয়ারম্যান শাহিনা রফিক।

এসময় উপস্থিত ছিলেন কিং ফরহাদ হাসপাতালের প্রাক্তন কনসালটেন্ট ও বিশিষ্ট চক্ষু বিশেষজ্ঞ ডা. জসিম উদ্দিন, ৪৬ নং ওয়ার্ড কমিশনার মোঃ মাসুদুর রহমান মোল্লা, মান্নান স্কুল এন্ড কলেজের প্রিন্সিপাল মোঃ শফিকুল ইসলাম, ইনার হুইল ক্লাব ডিস্ট্রিক্ট-৩২৮ এর বোর্ড মেম্বারবৃন্দ এবং অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। ইনার হুইল ক্লাব ঢাকা নাইটিঙ্গেল এর প্রেসিডেন্ট আফরোজা আক্তার বাবলি অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন ক্লাবের সেক্রেটারি নাহিদ ফরমান। অনুষ্ঠানে ইনার হুইল ক্লাব অব ঢাকা নাইটিঙ্গেল এর সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

ইনার হুইল ক্লাব নারীদের একটি জনসেবামূলক আন্তর্জাতিক সংগঠন, যা বিশ্বের প্রায় প্রতিটি দেশে কার্যক্রম পরিচালনা করে আসছে। এ সংগঠনের সদস্য ইনার হুইল ক্লাব অব ঢাকা নাইটিঙ্গেল। সংগঠনটি নারী ও শিশুদের উন্নত জীবন গঠনের পাশাপাশি দেশের সুবিধাবঞ্চিত জনগোষ্ঠীর জীবনের মানোন্নয়নে কাজ করে আসছে। তাদের কার্যক্রমের মধ্যে রয়েছে স্বাস্থ্য, শিক্ষা, পুষ্টি ও পরিবেশ উন্নয়ন। একই সঙ্গে বন্ধুত্ব ও অবলম্বন বাড়ানোর প্রত্যয়ে নিয়োজিত রয়েছেন এ সংগঠনের প্রতিটি সদস্য।

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)

আরও পড়ুন

Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
স্বাস্থ্য বিভাগের সর্বাধিক পঠিত