বুধবার   ২১ ফেব্রুয়ারি ২০২৪ || ৯ ফাল্গুন ১৪৩০ || ০৯ শা'বান ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

শাহরুখের সংলাপ দিয়ে বিদায় নিচ্ছে ‘মানি হায়েস্ট’

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১০:২৬, ১৭ মে ২০২১

আপডেট: ১০:৩২, ১৭ মে ২০২১

৮৮৭

শাহরুখের সংলাপ দিয়ে বিদায় নিচ্ছে ‘মানি হায়েস্ট’

২০১৭ সালে ‘লা কাসা দ্য পাপেল’ নামে টেলিভিশনে প্রচারিত হয় ক্রাইম সিরিজটি। স্প্যানিশ দর্শকরা এ নিয়ে খুব একটা আগ্রহ দেখায়নি। পরে নেটফ্লিক্স তা কিনে নিয়ে ‘মানি হায়েস্ট’ নামে ফেলে রাখে লিস্টের এক কোনায়। কিন্তু সেখান থেকেই তুমুল জনপ্রিয়তা প্রায় সবচেয়ে বেশিবার দেখা অ-ইংরেজ সিরিজটি। রাতারাতি বাড়তে থাকে এর অভিনেতাদের ভক্ত সংখ্যা।

প্রফেসর, পুলিশ অফিসার ও পরে লিসবন হিসেবে প্রফেসরের সঙ্গী, টোকিও, ডেনভার, বার্লিনে মুগ্ধ হননি এমন মানুষ কমই আছে। মানুষের এমন আগ্রহ দেখে পরবর্তীতে তৃতীয় ও চতুর্থ কিস্তি বের করে নেটফ্লিক্স। আর এবার পঞ্চম ও শেষ কিস্তিতে নিজের দল নিয়ে হাজির হচ্ছেন প্রফেসর। রয়েল মিন্ট অব স্প্যান থেকে স্বর্ণ নিয়ে বের হতে পারেন কিনা তার অপেক্ষা কেবল।

ইতোমধ্যে শেষ হয়েছে ‘মানি হায়েস্ট’ সিরিজের শেষ কিস্তির শুটিং। এরমধ্যে শেষদিনের ছবিও শেয়ার করা হয়েছে সামাজিক মাধ্যমে। আর সেখানেই সবাইকে চমকে দেয়া হয়েছে। কারণ সে ঘোষণার জন্য ব্যবহার হয়েছে শাহরুখের সংলাপ!

বিদায়ী দিনের ছবি শেয়ার করে লেখা হয়, ‘বেলা যা রাহে হো? বেলা মাত যাও’ অর্থাৎ বেলা চলে যাচ্ছ? বেলা যেও না। এটা শাহরুখ খানের কুছ কুছ হোতা হ্যায় ছবির সংলাপ। ধারণা করা হচ্ছে দক্ষিণ এশিয়ার দর্শকদের আকর্ষণ করতেই এই অঞ্চলের সুপারস্টারের সংলাম লেখা হয়েছে।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank