মঙ্গলবার   ০৭ ডিসেম্বর ২০২১ || ২২ অগ্রাহায়ণ ১৪২৮ || ২৯ রবিউস সানি ১৪৪৩

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

‘মানি হাইস্ট’ সিরিজের নতুন এপিসোডের নাম প্রকাশ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৬:২২, ২৫ নভেম্বর ২০২১

১১৩

‘মানি হাইস্ট’ সিরিজের নতুন এপিসোডের নাম প্রকাশ

মানি হাইস্ট সিরিজের ভক্তদের জন্য রয়েছে সুখবর। সিরিজের শেষ কিস্তির বিভিন্ন এপিসোডের নাম এবং কিছু ছবি প্রকাশ করেছেন নেটফ্লিক্স কর্তৃপক্ষ। সিরিজটি দেখার জন্য অবশ্য ভক্তদের অপেক্ষা করতে হবে 

এরই মধ্যে 'মানি হাইস্ট’ এর শেষ সিজনের প্রথম পর্বের উত্তেজনা শেষ হয়েছে। এতদিনে দেখেও ফেলেছেন অধিকাংশ দর্শক। এবার অপেক্ষা দ্বিতীয় পর্বের। যা মুক্তি পাবে আগামী ৩ ডিসেম্বরে। 

শেষ সিজনের দ্বিতীয় পর্ব তথা অন্তিম পর্ব যে ইমোশনে ভরপুর থাকবে, তা একরকম আঁচ করা যাচ্ছে। তার কারণ এপিসোডগুলো নাম। ‘লাইভ মেনি লাইভস্’, ‘উইশফুল থিঙ্কিং’, ‘দ্য থিওরি অব এলিগান্স’র মতো নামকরণ হয়েছে বিভিন্ন এপিসোডের।

দিন কয়েক আগেই ইলেকট্রনিক ডান্স মিউজিক ইডিএম শিল্পী নিউক্লেয়া তৈরি করেছেন ‘মানি হাইস্ট’ পাঁচের প্রথম পর্বের গান। হিন্দি, তামিল এবং তেলগু ভাষায় সে গানে পারফর্ম করেছেন এই তিন ইন্ডাস্ট্রির নামজাদা শিল্পীরা। 

নিউক্লেয়া যার আসল নাম উদয়ন সাগর এই কাজের প্রসঙ্গে সংবাদমাধ্যমে বলেন, আমি মানি হাইস্টের অনেক বড় অনুরাগী। তাই এই গানের উপর কাজ করা আমার কাছে মজার। যারা এই সিরিজ ভালোবাসেন, সেই সমস্ত অনুরাগীদের এখন মনের অবস্থা যেমন, আমি ঠিক সেটাই এই গানের দেখানোর চেষ্টা করেছি। শেষ পর্ব রিলিজের আগে আবার প্রচারে চমক দেখা যেতে পারে বলে মনে করছেন দর্শকের বড় অংশ।

যদিও এটা স্প্যানিস ক্রাইম ড্রামা সিরিজ। কিন্তু নেটফ্লিক্সের সবচেয়ে বেশি দেখা সিরিজের তালিকায় রয়েছে এই সিরিজ। এই সিরিজের চতুর্থ সিজন সব রেকর্ড ভেঙে দিয়েছিল। ৬৫ মিলিয়ন ভিউ হয়েছিল সেই সিজনের।

Nagad
Nagad
Kabir Steel Re-Rolling Mills (KSRM)
DBBL mobile App
DBBL mobile App
BKash Cash Out