বুধবার   ২৯ সেপ্টেম্বর ২০২১ || ১৪ আশ্বিন ১৪২৮ || ১৯ সফর ১৪৪৩

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

ওয়েব সিরিজে অভিষেক হচ্ছে শাহরুখের!

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৩:০৫, ১২ সেপ্টেম্বর ২০২১

আপডেট: ১৩:০৭, ১২ সেপ্টেম্বর ২০২১

১৩২

ওয়েব সিরিজে অভিষেক হচ্ছে শাহরুখের!

চেন্নাই এক্সপ্রেসের পর একের পর এক ছবি ফ্লপ। সামাজিক মাধ্যমে আলোচনা চলছে বলিউড থেকে হারিয়ে যাওয়ার ভয় পাচ্ছেন শাহরুখ খান? তার কারণও অবশ্য আছে। এ প্রশ্ন তুলেছে ডিজনি হটস্টারের নতুন প্রোমো। 

সেই প্রোমো পোস্ট করে শাহরুখ লিখেছেন, ''পিকচার অভি বাকি হ্য়ায়, মেরে দোস্ত"। সেখান থেকেই শুরু গুঞ্জন। ফ্যানদের প্রশ্ন হঠাৎই কেন এই প্রোমোতে দেখা দিলেন শাহরুখ? তাহলে কি তার কোনও সিনেমা রিলিজ করতে চলেছে ওটিটিতে। শোনা যাচ্ছে ভক্তদের জন্য চমক আনতে চলেছেন কিং খান। বলিউডের বিভিন্ন সূত্রের খবর সিনেমা নয়, ওয়েব সিরিজে অভিষেক করতে চলেছেন বলিউডের বাদশা। 

মঞ্চ থেকে অভিনয়ের জার্নি শুরু করেছিলেন শাহরুখ খান। মঞ্চ থেকে টেলিভিশন, সেখান থেকে বড়পর্দা, ছোটপর্দার রিয়ালিটিশো প্রায় সবধরনেই দেখা গেছে তাকে। বাকি শুধু ওয়েব সিরিজ। এবার কি ওয়েব সিরিজেও হয়তো অভিষেক হচ্ছে তার। যদিও ওয়েব সিরিজের গল্প সম্পর্কে এখনও কিছু জানা যায়নি। 

হটস্টারের প্রোমোতে দেখা যাচ্ছে, শাহরুখের বাড়ির সামনে তার অগণিত ভক্তের ভিড়। সেই ভিড় দেখে শাহরুখ গর্বের সঙ্গে বলছেন, আর কারোর বাড়ির সামনে দেখা যায় এই উন্মাদনা? তখন এক ব্যক্তি বলেন যে এই পরিস্থিতি বদলে যাচ্ছে কারণ শাহরুখ হারিয়ে যাচ্ছেন। 

চিন্তিত শাহরুখের প্রশ্ন কীভাবে হারিয়ে যাচ্ছেন তিনি? তার উত্তরে ঐ ব্যক্তি জানান, শাহরুখের প্রতিদ্বন্দ্বী সব নায়কের ছবিই মুক্তি পাচ্ছে হটস্টারে। কিন্তু এখনও অবধি তার কোনও ছবি নেই ওটিটি প্ল্যাটফর্মে।
 
এই বিজ্ঞাপনের ভিডিয়ো নিয়েই সোশ্যাল মিডিয়ায় মশকরা করেছেন তার দীর্ঘদিনের বন্ধু করণ জোহার। করণ জোহার (Karan Johar) সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিয়ো পোস্ট করে লিখেছেন,'আমি কখনও ভাবতে পারিনি আমায় এইদিন দেখতে হবে যে বলিউডের বাদশাও দর্শকের মন থেকে হারিয়ে যাওয়ার ভয় পাচ্ছে। এবার আমার পক্ষে সব দেখা সম্ভব।'  অন্যদিকে শাহরুখের রসবোধে মজেছেন রণবীর সিং।
 

DBBL Agent Banking Cash In Cash Out