বুধবার   ২১ ফেব্রুয়ারি ২০২৪ || ৯ ফাল্গুন ১৪৩০ || ০৯ শা'বান ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

গোয়েন্দা শুব্রত শর্মার গল্প নিয়ে আসছেন অঞ্জন দত্ত

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১২:৩৮, ১২ আগস্ট ২০২১

৮৯৪

গোয়েন্দা শুব্রত শর্মার গল্প নিয়ে আসছেন অঞ্জন দত্ত

দিন কয়েক আগেই ঘনিষ্ঠমহলের কাছে শহরে নতুন গোয়েন্দা আসার খবর ফাঁস করেছিলেন অঞ্জন দত্ত। ফেলুদা-ব্যোমকেশ-কিরীটীদের তালিকায় যিনি নবতম সংযোজন। নাম সুব্রত শর্মা। 

সাহিত্যপ্রেমী বাঙালিদের বোধহয় বোধোদয়ের আঁতুরঘর থেকেই গোয়েন্দা, রহস্যপ্রীতি রয়েছে। তাই তাঁ মগজাস্ত্রের জড়িপ নিতে কৌতুহলী মন তো স্বাভাবিকবশতই উদ্বেগ-উৎকণ্ঠায় থাকবেই, তাই নয় কি? তা এই নতুন গোয়েন্দাবাবু কেমন? তা জানতে দুর্গা পূজা পর্যন্ত অপেক্ষা করতে হবে। 

ওটিটি প্ল্যাটফর্মের জন্য এক নয়া গোয়েন্দা সিরিজের গল্প লিখে ফেলেছেন অঞ্জন দত্ত নিজে। নাম ‘ডিটেক্টিভ ড্যানি আইএনএস’। আর সেই গল্পের-ই গোয়েন্দা নায়ক সুব্রত শর্মা। পেশায় সে সাংবাদিক। আরেকটু খোলসা করে বললে, ক্রাইম রিপোর্টার। হঠাৎই যার চাকরি চলে যায়। 

অতঃপর পেটের টানে আর নিজের গোয়েন্দা সত্ত্বা জারি রাখতে সুব্রত চাকরি নেয় এক গোয়েন্দা সংস্থায়। সেখানে সহযোগী গোয়েন্দা হিসেব কাজ করতে করতেই তার বস ড্যানি খুন হয়ে যান। এরপর সেই রহস্য উন্মোচনেই ময়দানে নামেন সুব্রত। শুধু তাই নয়, বস ড্যানি সেজেই সে একাধিক মামলার সমাধান করে ফেলে।

প্রথমটায় ভেবেছিলেন গোয়েন্দা সুব্রত শর্মার চরিত্রে নিজেই অভিনয় করবেন। তবে পরে, এই চরিত্রের জন্য অভিনেতা সুপ্রভাত দাসকে বেছে নিয়েছেন তিনি অঞ্জন দত্ত। কিন্তু বস ড্যানির চরিত্রে নিজেই অভিনয় করবেন তিনি। দেখা যাবে বরুণ চন্দ, সুদীপা বসুকেও। শুটিং করতে টিম নিয়ে জলপাইগুড়ি যাবেন শ্যুটিংয়ে। সামসিংয়ের রকি আইল্যান্ডে হবে শ্যুটিং।

‘ডিটেক্টিভ ড্যানি আইএনএস’ সিরিজের প্রথম সিজনে মোট ৫টি পর্ব থাকছে। একেকটিতে দেখানো হবে আলাদা গল্প। তবে ভবিষ্যতেও অঞ্জন দত্তের আরও কয়েকটি সিজন বানানোর পরিকল্পনা রয়েছে বলে জানা গেছে।
 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank