বুধবার   ২১ ফেব্রুয়ারি ২০২৪ || ৯ ফাল্গুন ১৪৩০ || ০৯ শা'বান ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

ঈদে আসছে জমজমাট ‌‘কুসুম বিউটি পার্লার’ 

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

১৩:০১, ৭ মে ২০২১

আপডেট: ১৩:০৮, ৭ মে ২০২১

১৩১৯

ঈদে আসছে জমজমাট ‌‘কুসুম বিউটি পার্লার’ 

নতুন ব্যবসায় নাম লেখালেন জনপ্রিয় অভিনেতা-নির্মাতা সালাহউদ্দিন লাভলু। তবে ব্যবসাটা কোনো রেস্টুরেন্ট বা ফ্যাশন হাউসের নয়, বিউটি পার্লারের! 

আসন্ন ঈদে প্রচারের জন্য নির্মিত একটি নাটকে নাপিত চরিত্রে অভিনয় করেছেন সালাউদ্দিন লাভলু। নাটকের গল্পে দেখা যাবে, ‘ভোলা সুপার সেলুন (প্রা.) লিমিটেড’-এর মালিক ভুলু তালুকদার ওরফে ‘ভোলা নাপিত’। আশপাশের দশগ্রামে তার পসার। যদিও ‘নাপিত’ বললে ভীষণ ক্ষেপে যান তিনি। সবার চুল-দাঁড়ি ছেটে সুন্দর করে দেন, তাই তার চাওয়া- সবাই তাকে ডাকবে ‘নরসুন্দর ভোলা’। 

১৩ বছর পর দুবাই থেকে দেশে ফেরা বন্ধু কচি খন্দকার তাকে বুদ্ধি দেয় বিউটি পার্লার চালু করার। স্ত্রী কুসুমের সঙ্গে এ বিষয়ে পরামর্শ করেন ভোলা। কুসুম প্রথমে রাজিও হয়। কিন্তু একদিন সকালে ঘুম থেকে উঠে কুসুম ভীষণ ক্ষিপ্ত হয় ভোলার ওপর। মোবাইলে কয়েকটা ভিডিও দেখিয়ে বলে, এসব করার জন্যই বিউটি পার্লার চালু করতে চায় ভোলা? রাগ করে চলে যায় বাপের বাড়ি। 

শেষ পর্যন্ত কি কুসুম ফিরে আসে বাপের বাড়ি থেকে? ভোলা কি পারে বিউটি পার্লার চালু করতে? ‘কুসুম বিউটি পার্লার’ নামের নাটকটিতে ভোলার স্ত্রী কুসুম চরিত্রে দেখা যাবে উপস্থাপক ও অভিনেত্রী মৌসুমী মৌকে।

নাটকটি লিখেছেন জনপ্রিয় লেখক ও টেলিভিশন নির্মাতা খায়রুল বাবুই। এটি তার প্রথম নাটক। প্রথম নাটক লেখা প্রসঙ্গে খায়রুল বাবুই বলেন, দীর্ঘদিন লেখালেখির সঙ্গে জড়িয়ে থাকলেও নাটক লেখা হয়ে ওঠেনি। অবশেষে সেটি সম্ভব হলো। আশাকরি নাটকটি সবার ভালো লাগবে।

‘কুসুম বিউটি পার্লার’ পরিচালনা করেছেন মেহেদী বিন আশরাফ। প্রচারিত হবে দীপ্ত টিভির ঈদ আয়োজনে।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank