বৃহস্পতিবার   ২৯ ফেব্রুয়ারি ২০২৪ || ১৬ ফাল্গুন ১৪৩০ || ১৭ শা'বান ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

বিটিভিতে শুরু হচ্ছে নতুন ধারাবাহিক ‘নরসুন্দর’

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৭:৫৩, ২৫ ফেব্রুয়ারি ২০২৩

৫৩৫

বিটিভিতে শুরু হচ্ছে নতুন ধারাবাহিক ‘নরসুন্দর’

নূরু একজন নাপিত। সে নিজেকে শুদ্ধ বাংলায় বলে নরসুন্দর। তার সেলুনটার নামও ‘নরসুন্দর’। তবে মাঝে-মধ্যে সে ভিআইপিদের বাড়িতেও যায় চুল কাটতে ও মাথা বানিয়ে দিতে। অনেকেই নূরুর কাছে চুল কাটার চেয়ে গল্প শুনতে বেশি আসে। নূরুও গল্প করতে ভালোবাসে। গল্প শুনেই নূরুর সঙ্গে ঘর ছেড়ে পালিয়েছিল সুইটি।

নূরুর সেলুনে চুল কাটাতে আসে লেখক, কবি, ব্যাবসায়ী, পুলিশ অফিসার, হিজড়া, পাতি মাস্তান থেকে শুরু করে হিরো হওয়ার বাসনালিপ্ত তরুণও। তার সঙ্গে সকলের গল্পের সম্পর্ক, ভালোবাসার সম্পর্ক।

এমনই গল্পে বাংলাদেশ টেলিভিশনে (বিটিভি) প্রচার শুরু হচ্ছে নতুন ধারাবাহিক নাটক ‘নরসুন্দর’। সোমবার (২৭ ফেব্রুয়ারি) থেকে সপ্তাহে তিন দিন রোববার, সোমবার ও মঙ্গলবার রাত ৯টায় দেখানো হবে। মাতিয়া বানু শুকুর রচনায় এটি প্রযোজনা করেছেন আফরোজা সুলতানা।

‘নরসুন্দর’র বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মামুনুর রশীদ, আহসান হাবীব নাসিম, আরফান আহমেদ, আমানুল হক হেলাল, মিলন ভট্ট, সাজু খাদেম, সুজাত শিমুল, জয়রাজ, সানজিদা প্রীতি, আশরাফুল আশীষ, ইকবাল হোসেন, মুকুল সিরাজ, বাপ্পি আশরাফ, নাইরুজ সিফাত, টুনটুনি সুবহান, শারমিন ইতি, পার্শা, শাহাদাৎ হোসেন ও রফিক।

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank