রোববার   ২৭ নভেম্বর ২০২২ || ১৩ অগ্রাহায়ণ ১৪২৯ || ০১ জমাদিউল আউয়াল ১৪৪৪

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

পোশাক নিয়ে মীর সাব্বিরের ‘কুরুচিপূর্ণ’ মন্তব্য, উপস্থাপিকার ক্ষোভ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৯:১৬, ১৫ নভেম্বর ২০২২

৩১৪

পোশাক নিয়ে মীর সাব্বিরের ‘কুরুচিপূর্ণ’ মন্তব্য, উপস্থাপিকার ক্ষোভ

বাংলা টেলিভিশনের বেশ জনপ্রিয় উপস্থাপিকা ইসরাত পায়েল। টেলিভিশন অনুষ্ঠানের যেকোনো বড় আয়োজনে মঞ্চে তাকে দেখা যায়। সাবলীল উপস্থাপনা আর তাৎক্ষনিক বিচারবুদ্ধি দিয়ে সকলের নজরে এসেছেন পায়েল। তাছাড়া প্রতিবাদী স্বভাবের এই টিভি তারকা তার কথার জন্যেও থাকেন আলোচনায়।

সম্প্রতি ‘মিসেস ইউনিভার্স বাংলাদেশ ২০২২’ এর মঞ্চে অভিনেতা মীর সাব্বিরের করা একটি মন্তব্য নিয়ে অভিযোগ তুলেছেন অনুষ্ঠানটির উপস্থাপিকা ইসরাত পায়েল।

তার অভিযোগ, গত ১১ নভেম্বর ওই অনুষ্ঠানে মীর সাব্বির মঞ্চে এলে ইসরাত পায়েল অভিনেতাকে বরিশালের আঞ্চলিক ভাষায় একটি সংলাপ বলার জন্য অনুরোধ করেন। মীর সাব্বির তখন উপস্থাপিকাকে উদ্দেশ্য করে বলেন, “এই মেয়ে তুমি উলঙ্গ হয়ে দাঁড়িয়ে আছ কেন?”

গুরুত্বপূর্ণ মঞ্চে মীর সাব্বিরের ‘কুরুচিপূর্ণ’ মন্তব্য প্রত্যাহার ও দুঃখ প্রকাশের আহ্বান জানিয়েছেন ইসরাত। সম্প্রতি বিষয়টিকে কেন্দ্র করে দেওয়া ইসরাতের একটি ভিডিও বক্তব্য অনলাইন মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

সেখানে তিনি বলেছেন, “সাব্বির ভাই অনেক সিনিয়র একজন অভিনেতা। তিনি বুঝে বা না বুঝে বা তাৎক্ষণিক এই মন্তব্য করে থাকতে পারেন। এজন্য তার পক্ষ থেকে অন্তত স্যরি বলা উচিত ছিল। তার যদি নারীর পোশাক নিয়ে আপত্তি থাকে সেটি তিনি তার পরিবারের ওপর প্রয়োগ করতে পারেন। অন্যদের পোশাক নিয়ে নাক না গলানোই উচিত হবে।”

প্রতিযোগিতায় অডিশনের বিচারকমণ্ডলীর দ্বায়িত্ব পালন করেন প্রখ্যাত আবৃত্তিকার শিমুল মোস্তফা, মডেল ও অভিনেতা মনির খান শিমুল, মডেল ও অভিনয় শিল্পী আসমা পাঠান রুম্পা, মডেল ও অভিনয় শিল্পী অন্তু করিম।

দ্বিতীয় রাউন্ড অডিশনে বিচারকমণ্ডলীর দায়িত্ব পালন করেন চিফ পেট্রন নারী উদোক্তা ও সংগঠক সিমা হামিদ, উপস্থাপক আব্দুন নুর তুষার ও ভিএলসিসির মার্কেটিং ম্যনেজার সারা জায়ানা।

বিবাহিত নারীদের প্রতিভা ও মেধার বিকাশ ঘটাতে একটি বড় প্লাটফর্ম হিসেবে কাজ করছে ‘মিসেস ইউনিভার্স বাংলাদেশ’ প্রতিযোগিতাটি। এর মাধ্যমে প্রতিযোগীরা নিজ দেশে নিজেদের প্রতিভা মেলে ধরতে পারছে।পাশাপাশি আর্ন্তজাতিক অঙ্গনে নিজের দেশের প্রতিনিধিত্ব করতে ভূমিকা পালন করবে।

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
BKash Savings