রোববার   ২৭ নভেম্বর ২০২২ || ১৩ অগ্রাহায়ণ ১৪২৯ || ০১ জমাদিউল আউয়াল ১৪৪৪

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

চা বাগানের উন্মুক্ত মঞ্চে হলো প্রীতম-শেহতাজের বিয়ে

এন্টারটেইনমেন্ট ডেস্ক

০০:২৪, ২৯ অক্টোবর ২০২২

৩৪২

চা বাগানের উন্মুক্ত মঞ্চে হলো প্রীতম-শেহতাজের বিয়ে

অবশেষে বিয়ে সম্পন্ন হলো জনপ্রিয় গায়ক, অভিনেতা ও সংগীত পরিচালক প্রীতম হাসান এবং মডেল, অভিনেত্রী শেহতাজ মনিরা হাশেমের।

শুক্রবার (২৮ অক্টোবর) দুপুরে শ্রীমঙ্গলের অভিজাত গ্র্যান্ড সুলতান হোটেলের পাশে চা বাগানের উন্মুক্ত মঞ্চে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

এদিন সন্ধ্যায় নিজের ফেসবুক পেজে বিয়ের তিনটি ছবি প্রকাশ করেন প্রীতম হাসান। লেখেন, ‌‌It’s official with Shahtaj Monira Hashem। সাদা পাঞ্জাবিতে বর আর গোলাপি লেহেঙ্গায় কনেকে দেখা গেছে প্রাণখুলে হাসতে। শেহতাজ মুনিরা হাশেম অবশ্য প্রকাশ করেছেন নিজের কনে সাজার একটি ছবি।

দুজনের বিয়ের আনুষ্ঠানিকতা ও ফটোশুট হয়েছে গ্র্যান্ড সুলতানের পাশে চা বাগানে ঘেরা উন্মুক্ত মঞ্চে। সেখানেই মালা বদল করেন দুই তারকা। এ সময় দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠজনরা সেখানে উপস্থিত ছিলেন।

বিষয়টি নিশ্চিত করেছেন শেহতাজের বড় বোন শেরজা মুনিরা হাশেম তনিমা। তিনি বলেন, ‘প্রীতম ও শেহতাজের পরিকল্পনা ছিলো দেশের বাইরে বিয়ের অনুষ্ঠান করার। তবে আমার বাবা মারা যাওয়ার পর তারা সেই পরিকল্পনা থেকে সরে আসে। পরে সিদ্ধান্ত নেয় সিলেটের চা বাগানে ঘেরা উন্মুক্ত মঞ্চে বিয়ের আনুষ্ঠানিকতা সারার। অবশেষে তাই হলো। সবাই নব দম্পতির জন্য দোয়া করবেন।’

বিয়ের আগে বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সন্ধ্যায় প্রীতম-শেহজাদের মেহেদি অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। মেহেদি অনুষ্ঠানের ছবিতে দেখা যায় হাতে প্রীতমের নাম লিখেছেন শেহতাজ। মেহেদি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তাদের মিডিয়ার বন্ধু অভিনেত্রী সাফা কবির, সুনেরাহ বিনতে কামাল, মুমতাহিনা চৌধুরী টয়া, সংগীতশিল্পী জেফার রহমান, নৃত্যশিল্পী হৃদি শেখ প্রমুখ।

জানা যায়, পাঁচ বছর আগে প্রীতমের ‘জাদুকর’ গানের শুটিংয়ের সময় প্রীতম-শেহজাদের ভালো লাগা শুরু হয়, পরে তা প্রণয়ে রূপ নেয়। পাঁচ বছর পর অবশেষে বিয়ের মাধ্যমে সেই সম্পর্ককে পূর্ণতা দিতে যাচ্ছেন তারা।

আপাতত নিজ নিজ পরিবার আর ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে বিয়ের আনুষ্ঠানিকতা সারছেন দুই শিল্পী। পরে সময় বুঝে বড় আয়োজনে করবেন সংবর্ধনা অনুষ্ঠান।

উল্লেখ্য, বরেণ্য সংগীতশিল্পী প্রয়াত খালিদ হাসান মিলুর ছোট ছেলে প্রীতম হাসান। ‘লোকাল বাস’, ‘বেয়াইন সাব’, ‘জাদুকর’, ‘খোকা’সহ বেশ কিছু গান দিয়ে জনপ্রিয়তা পেয়েছেন তিনি। অভিনয় করেও নজর কেড়েছেন। সবশেষ বৃহস্পতিবার (২৭ অক্টোবর) একটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে তার ওয়েব কনটেন্ট ‘আড়ালে’।

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
BKash Savings