সোমবার   ১৬ মে ২০২২ || ২ জ্যৈষ্ঠ ১৪২৯ || ১২ শাওয়াল ১৪৪৩

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

চ্যানেল আইয়ে ‘আমি কিন্তু শিল্পী’ 

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১১:৫৭, ৪ জানুয়ারি ২০২২

৭১৪

চ্যানেল আইয়ে ‘আমি কিন্তু শিল্পী’ 

সমাজ ও কাছের মানুষগুলো যখন কোনো মেধাবী ব্যক্তিকে সম্মান না দেখিয়ে উপহাস করে, তখন সে ব্যক্তিটির মানসিকতা স্বাভাবিকভাবেই ভেঙ্গে যায়। তেমনই সঙ্গীত শিল্পী আনসার আলী কষ্ট পেয়ে নিজের ঢোল নিজে পেটাতে গিয়ে সৃষ্টি হয় নানান সমস্যা।

এমন গল্প নিয়ে তৈরি হয়েছে টেলিফিল্ম ‘আমি কিন্তু শিল্পী’। যা চ্যানেল আই-এ প্রচার হবে ৫ জানুয়ারি (বুধবার) বিকেল ৩টা ৫ মিনিটে। রাজীব মণি দাসের রচনায় টেলিফিল্মটি পরিচালনা করেছেন মীর সাখাওয়াত।

টেলিফিল্মটিতে অভিনয় করেছেন- আ.খ.ম. হাসান, মৌসুমী হামিদ, মাসুম আজিজ, নিপা খান, খলিলুর রহমান কাদেরী, আশরাফুল আলম সোহাগ, নিথর মাহবুব, এ.বি. রশিদ, মাসুদ আহমেদ, সাদমান রানা, ক্লিনটন রোজারিও।  

নাট্যকার রাজীব মণি দাস বলেন, ‘বর্তমানে যেখানে নাটক থেকে বাবা-মা, ভাই-বোন, দাদা-দাদী ও অন্যান্য চরিত্রগুলো বাজেট স্বল্পতার কারণ দেখিয়ে ছাঁটাই করা হচ্ছে; সেখানে আমার গল্পগুলোতে এ ধরনের চরিত্রগুলো বিদ্যমান থাকে। এই নাটকেও তাই হয়েছে।’

গল্প ও নির্মাণ সম্পর্কে নির্মাতা মীর সাখাওয়াত বলেন, ‘গল্পটি খুবই চমৎকার, কমেডি ধাঁচের। খুব যতœ নিয়ে এটি নির্মাণ করা হয়েছে। এমন ভালো গল্প পেলে কাজ করতেও ভালো লাগে। পরিবার-সমাজকেন্দ্রীক গল্প নির্ভর টেলিফিল্মটি সব শ্রেণির দর্শকের ভালো লাগবে বলে আমি আশাবাদী।’

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
Payment in BKash