বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪ || ১৪ চৈত্র ১৪৩০ || ১৬ রমজান ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

কবরী ছিলেন এক উজ্জ্বল নক্ষত্র

নিউজ ডেস্ক

০১:১৯, ১৭ এপ্রিল ২০২১

আপডেট: ০২:০৮, ১৭ এপ্রিল ২০২১

৯১২

কবরী ছিলেন এক উজ্জ্বল নক্ষত্র

বাংলা চলচ্চিত্রের বিখ্যাত অভিনেত্রী, নির্মাতা ও সাবেক এমপি সারাহ বেগম কবরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

প্রধানমন্ত্রীর প্রেস উইং জানায়, এক শোকবার্তায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, এদেশের চলচ্চিত্রে কবরী ছিলেন এক উজ্জ্বল নক্ষত্র। অভিনয়ের পাশাপাশি রাজনীতি ও সাংস্কৃতিক অঙ্গনে তার অবদান স্মরণীয় হয়ে থাকবে। 

প্রধানমন্ত্রী মরহুমার আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

মন্ত্রীদের শোক

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ তার শোকবার্তায় বলেন,  অভিনেত্রী সারাহ বেগম কবরী তার অভিনয়ের মধ্য দিয়ে এদেশের মানুষের কাছে চিরস্মরণীয় ও বরণীয় হয়ে থাকবেন ।

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেন, সারা বেগম কবরী ছিলেন একজন কিংবদন্তি অভিনেত্রী। মারা গেলেও তিনি দর্শক হৃদয়ে চিরকাল বেঁচে থাকবেন তাঁর অভিনয়ের মাধ্যমে।

অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল শোকবার্তায় অর্থমন্ত্রী প্রয়াত সারাহ বেগম কবরীর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান এবং তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

পরিবেশ মন্ত্রী শাহাব উদ্দিন বলেন, অভিনেত্রী কবরী তার অনবদ্য অভিনয়ের কারণে দেশবাসীর হৃদয়ে দীর্ঘদিন স্মরণীয় হয়ে থাকবেন । তার এ মৃত্যু বাংলা চলচ্চিত্র জগতের জন্য এক অপূরনীয় ক্ষতি। 

সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ, বাংলাদেশের চলচ্চিত্র অঙ্গনে সারাহ বেগম কবরী ছিলেন এক উজ্জ্বল নক্ষত্র। অভিনয়ের পাশাপাশি রাজনীতি ও সংস্কৃতি অঙ্গনে তাঁর অবদান অবিস্মরণীয়। কবরীর মৃত্যু বাংলা চলচ্চিত্রের জন্য এক অপূরণীয় ক্ষতি। তিনি তাঁর সৃজনশীল কর্ম ও সৃষ্টির মধ্য দিয়ে এদেশের আপামর জনসাধারণের হৃদয়ে চিরকাল বেঁচে থাকবেন। 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank