?>

বৃহস্পতিবার   ১৫ এপ্রিল ২০২১ || বৈশাখ ২ ১৪২৮ || ০২ রমজান ১৪৪২

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

মাছরাঙায় আসছে মোশাররফ করিমের ‘রাজা মাস্তান’

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১২:২১, ২৫ ফেব্রুয়ারি ২০২১

আপডেট: ১৫:৩৯, ২৫ ফেব্রুয়ারি ২০২১

১৫৫

মাছরাঙায় আসছে মোশাররফ করিমের ‘রাজা মাস্তান’

মোশাররাফ করিমের পাশাপাশি টেলিফিল্মে আরও অভিনয় করেছেন সালহা খানম নাদিয়া ও আব্দুল্লাহ রানা।
মোশাররাফ করিমের পাশাপাশি টেলিফিল্মে আরও অভিনয় করেছেন সালহা খানম নাদিয়া ও আব্দুল্লাহ রানা।

সবাই রাজা বললেও আসলে সে এলাকার ত্রাস। সবসময় হাতে ধরা থাকে পিস্তল, সাঙ্গ-পাঙ্গদের হাতে থাকে বড় বড় রাম দা। যেখানে যায় সেখানেই সব ফাঁকা হয়ে যায়। তার নাম শুনেই ভয়ে কেঁপে উঠে এলাকার মানুষ।

চেয়ারম্যানের লোক হিসেবে কাজ করে রাজা। তার নামে যত মামলা, থানা-পুলিশ সব চেয়ারম্যান সেসব সামাল দেন। বিনিময়ে চেয়ারম্যান যা বলেন তা করে সে।

নির্বাচনকে কেন্দ্র করে চেয়ারম্যানের প্রতিপক্ষের সঙ্গে শুরু হয় দ্বদ্ব-সংঘাত। এর মধ্যে একটা কিডন্যাপের কাজ করতে গিয়ে রাজা মাস্তানের হাতে পড়ে এক সুন্দরী। বউ সাজে বিয়ে বাড়ি থেকে পালিয়ে এসেছে সে। অনিচ্ছা সত্তেও নিজের বাড়িতে মেয়েটিকে আশ্রয় দেয় রাজা। 

তরুণীকে তার বাড়িতে পৌঁছে দিতে চাইলে সে যেতে চায় না। মেয়েটিকে নিয়ে বেশ বিপাকে পড়ে যায় রাজা। একদিকে নির্বাচন নিয়ে হানাহানি, অন্যদিকে এক অচেনা সুন্দরীর মায়া। কি হয় শেষ পর্যন্ত এর পরিণতি! দেখা যাবে টেলিফিল্ম ‘রাজা মাস্তান’-এ। 

মাসুদ আল জাবেরের রচনা ও পরিচাল এই টেলিফিল্মে রাজা মাস্তানের চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম। অন্যান্য চরিত্রে রয়েছেন সালহা খানম নাদিয়া, আব্দুল্লাহ রানাসহ আরও অনেকে। শনিবার (২৭ ফেব্রুয়ারি) রাত ৮.৩০ মিনিটে মাছরাঙা টেলিভিশনে প্রচারিত হবে টেলিফিল্মটি। 
 

DBBL Nexas Card
TELETALK