?>

বৃহস্পতিবার   ১৫ এপ্রিল ২০২১ || বৈশাখ ২ ১৪২৮ || ০২ রমজান ১৪৪২

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

পাঁচ বছর লেগেছে ‘দৃশ্যম ২’র স্ক্রিপ্ট লিখতে

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১১:২৬, ১৬ ফেব্রুয়ারি ২০২১

২৩৯

পাঁচ বছর লেগেছে ‘দৃশ্যম ২’র স্ক্রিপ্ট লিখতে

২০১৩ সালে মুক্তি পাওয়া মালায়ালাম চলচ্চিত্র ‘দৃশ্যম’ দেখে মুগ্ধ হননি এমন দর্শক খুব কমই আছে। একটি সাধারণ পরিবারের হত্যাকাণ্ড লুকানোর থ্রিলিং ছবিটি প্রতি মুহুর্তেই রোমাঞ্চ জাগিয়েছে। একই নামে ছবিটি রিমেক হয় বলিউডেও। অজয় দেবগান অভিনীত সে ছবিটি সমাদৃত হয় আরও বেশি। 

তাই লেখক ও পরিচালক জিতু জোসেফ যখন দৃশ্যমের সিক্যুয়াল বানাতে চান তখন বাধা দিয়েছিলেন তার পরিবার ও বন্ধুরা। কারণ দ্বিতীয়টি আগেরটির কাছাকাছি মানের হবে কিনা তা নিয়ে ছিল শঙ্কা। আর এ কারণেই ‘দৃশ্যম ২’ এর স্ক্রিপ্ট লিখতে পাঁচ বছর সময় লেগেছে বলে জানান জিতু। 

ফেব্রুয়ারি ১৯ তারিখ অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পাবে ‘দৃশ্যম ২’। তার আগে ইন্ডিয়ান এক্সপ্রেসের সাথে এ নিয়ে আলাপ করেন জিতু জোসেফ। পরিচালক জানান, সবাই আমার কাছে সিক্যুয়াল নিয়ে প্রশ্ন করতো। কিন্তু আমি চাপের কারণে প্রথমে বানানোর সাহসই করিনি। 

তিনি আরও বলেন, ২০১৫ সালের দিকে আমি সিক্যুয়াল করার কথা ভাবি। সবচেয়ে বড় চ্যালেঞ্চ ছিল চরিত্রগুলোর ধারাবাহিকতা ধরে রাখা। মূল বৈশিষ্টগুলো ঠিক থাকলেও ছয় বছরের পার্থক্যের কারণে কিছু চরিত্রে হালকা পরিবর্তন আনতে হয়েছে। ‘দৃশ্যম ২’ এ পরিবারটি কীভাবে সামাজিক সমালোচনা থেকে মুক্তি পায় সে বিষয়গুলো উঠে এসেছে বলে জানান জিতু। 


 

DBBL Nexas Card
TELETALK