বৃহস্পতিবার   ২৯ ফেব্রুয়ারি ২০২৪ || ১৭ ফাল্গুন ১৪৩০ || ১৭ শা'বান ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

রণবীরের সঙ্গে অন্তরঙ্গ দৃশ্য নিয়ে মুখ খুললেন তৃপ্তি দিমরি

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৮:২৬, ৭ ডিসেম্বর ২০২৩

৪০২

রণবীরের সঙ্গে অন্তরঙ্গ দৃশ্য নিয়ে মুখ খুললেন তৃপ্তি দিমরি

‘অ্যানিমেল’ সিনেমার একটি বেডসিন নিয়ে আলোচনার তুঙ্গে তৃপ্তি দিমরি। সিনেমায় রণবীর কাপুর-রাশমিকা মান্দানা দম্পতির ভূমিকায় থাকলেও বিবাহবহির্ভূত সম্পর্কে জড়াতে দেখা যায় রণবীর ও তৃপ্তি। ‘অ্যানিমেল’র ওই অন্তরঙ্গ দৃশ্য প্রকাশ্যে আসতেই ভাইরাল। বস্ত্রহীন তৃপ্তির দৃশ্যটি নিয়ে জোর চর্চা চলছে। এবার এক সাক্ষাৎকারে সেখানে কাজের অভিজ্ঞতা শেয়ার করেছেন এই অভিনেত্রী।

ইন্ডিয়া টুডেকে দেওয়া সাক্ষাৎকার তৃপ্তি দিমরি বলেন, চুক্তিবদ্ধ হওয়ার সময়ই পরিচালক আমাকে বলেছিল, এরকম একটা দৃশ্য রয়েছে। এও জানান দৃশ্যটি নান্দনিকভাবে উপস্থাপন করতে চান। পুরো ব্যাপারটি আমার ওপরে ছেড়ে দেওয়া হয়। আমি যেভাবে কমফোর্ট ফিল করব জানানোর কথা বলেছিলেন পরিচালক। যখন রেফারেন্সগুলো দেখছিলাম, আমার কাছে মনে হয়েছে দুটো চরিত্রের জন্য খুবই গুরুত্বপূর্ণ দৃশ্য এটি। জানেন, এই ভাবনাগুলো আমাকে কমফোর্ট করেছে।

আলোচিত সেই দৃশ্যের শুটিংয়ের অভিজ্ঞতা জানতে চাইলে তৃপ্তি বলেন, আসলে তারা নিশ্চিত করেছিল, দৃশ্যটির শুটিংয়ে পরিচালক, ডিওপি এবং অভিনেতাসহ ৫ জনের বেশি মানুষ থাকবে না। সেটে আর কাউকে থাকার অনুমতি দেওয়া হয়নি। কোনো মনিটর ছিল না। সন্দীপ এও বলেছিল, শুটিং চলাকালে যদি কোনো মুহূর্তে অস্বস্তি বোধ করেন, তবে সঙ্গে সঙ্গে জানাবেন। কারণ আমরা আপনার গতিতে চলব।

সিনেমার নায়ক রণবীর কাপুরও নাকি অন্তরঙ্গ মুহূর্তের দৃশ্যধারণের সময়ে সহযোগিতা করেছেন তৃপ্তিকে। তিনি বলেন, পাঁচ মিনিট পর পর রণবীর প্রশ্ন করেছেন, তুমি কি ঠিক আছো? তুমি কি অস্বস্তি বোধ করছো? আমি মনে করি, এ বিষয়গুলো গুরুত্বপূর্ণ; এসব ব্যাপারে মানুষ খুব সংবেদনশীল।

পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙার পরিচালিত ‘অ্যানিমেল’ গত ১ ডিসেম্বর বিশ্বব্যাপী মুক্তি পেয়েছে। সিনেমায় রণবীর কাপুর ও অনিল কাপুরকে পিতা-পুত্রের চরিত্রে দেখা যাবে। খলচরিত্রে আছেন ববি দেওল। হিন্দির পাশাপাশি তামিল, তেলেগু, কন্নড় ও মালায়ালাম ভাষায় মুক্তি পেয়েছে সিনেমাটি।

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank