বুধবার   ২১ ফেব্রুয়ারি ২০২৪ || ৯ ফাল্গুন ১৪৩০ || ০৯ শা'বান ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

অসুস্থ মাকে দেখতে গিয়ে বন্যার কবলে আমির খান

স্পোর্টস ডেস্ক

২০:৪০, ৫ ডিসেম্বর ২০২৩

২০৮

অসুস্থ মাকে দেখতে গিয়ে বন্যার কবলে আমির খান

ঘূর্ণিঝড় মিগজাউমের প্রভাবে বিপর্যস্ত দক্ষিণ ভারতের একাধিক রাজ্য। প্রবল বৃষ্টিতে তলিয়ে গেছে তামিলনাড়ু রাজ্যের অনেক এলাকা।দুর্যোগপূর্ণ এই আবহাওয়ার মধ্যেই চেন্নাইয়ে মায়ের কাছে ছিলেন বলিউড তারকা আমির খান। সেখানে বন্যার কবলে আটকা পড়েন এই অভিনেতা। তবে সেই পরিস্থিতি থেকে তাকে উদ্ধার করা হয়েছে। অভিনেতাকে উদ্ধারের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়েছে।

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, ঘূর্ণিঝড়ের কারণে চেন্নাইয়ে বন্যার সৃষ্টি হয়েছে। সেখানে গিয়ে বন্যার কবলে পড়েছিলেন বলিউড তারকা আমির খান। অবশেষে নৌকায় করে উদ্ধার করা হয় তাকে। সাধারণ নাগরিকদের মতো তিনিও নৌকায় চেপে নিরাপদ স্থানে পৌঁছান। 

আমিরের সঙ্গে একই নৌকায় ছিলেন তামিল তারকা বিষ্ণু বিশালও। তিনিই আমিরের সঙ্গে একাধিক ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় লেখেন, উদ্ধারকারীদের অসংখ্য ধন্যবাদ, যারা এই প্রতিকূল পরিস্থিতিতে আমাদের সাহায্য করেছেন। আমি নিজেই তিনটি উদ্ধারকারী নৌকা দেখতে পেয়েছি।

আপাতত অভিনয় থেকে বিরতি নিয়ে মুম্বাই ছেড়েছেন আমির খান। তবে পেশাগত কারণে নয়, ব্যক্তিগত কারণে মুম্বাই ছেড়ে চেন্নাইয়ে গিয়েছিলেন তিনি। আমির খানের মা থাকেন চেন্নাইয়ে। বার্ধক্যজনিত কারণে বেশ অসুস্থ তিনি। তাই মায়ের সঙ্গে সময় কাটাতে গত কয়েক মাস ধরে দক্ষিণের রাজ্যেই ছিলেন আমির। 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank