রোববার   ১৪ জুলাই ২০২৪ || ২৯ আষাঢ় ১৪৩১ || ০৪ মুহররম ১৪৪৬

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

সিআইডি ধারাবাহিকের জনপ্রিয় চরিত্র ‘ফ্রেডি’ প্রয়াত

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৫:৩৮, ৫ ডিসেম্বর ২০২৩

৩৭৬

সিআইডি ধারাবাহিকের জনপ্রিয় চরিত্র ‘ফ্রেডি’ প্রয়াত

মারা গেছেন ভারতীয় অভিনেতা দীনেশ ফাডনিশ। তিনি সিআইডির ‘ইন্সপেক্টর ফ্রেডি’ নামে ভক্তদের কাছে জনপ্রিয় ছিলেন। মৃতকালে তার বয়স হয়েছিল ৫৭ বছর।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, মুম্বাইয়ের তুঙ্গা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার মধ্যরাতে এ অভিনেতার মৃত্যু হয়। 

দীনেশের মৃত্যুর খবরটি ভারতীয় সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন সিআইডি ধারাবাহিকের অভিনেতা দয়ানন্দ শেঠি।

দীনেশের মৃত্যুর খবর নিশ্চিত করে দয়ানন্দ বলেন, ‘রাত ১২টা ৮ মিনিটে দীনেশের মৃত্যু হয়। ওর একাধিক কমপ্লিকেশন দেখা দিয়েছিল। ভেন্টিলেটর থেকেও বের করে আনা হয় ওকে। এর পরই একাধিক অঙ্গ বিকল হয়ে যাওয়ায় মারা যান দীনেশ।’ 

মঙ্গলবারই দীনেশের শেষকৃত্য সম্পন্ন করা হবে বলে জানিয়েছেন তিনি।

কয়েক দিন আগেই ভারতীয় সংবাদমাধ্যম জানায়, হৃদরোগে আক্রান্ত হয়েছেন দীনেশ ফাডনিশ। প্রাথমিকভাবে জানা যায় হার্ট অ্যাটাক হওয়ার পর তাকে হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু পরে দয়ানন্দ জানান, যে খবর রটেছে সেটা ভুল। আসলে দীনেশ দীর্ঘদিন ধরেই লিভারের সমস্যায় ভুগছিলেন।

প্রসঙ্গত, ১৯৯৮ থেকে ২০১৮ সাল পর্যন্ত টেলিভিশনের সবচেয়ে জনপ্রিয় শো ‘সিআইডি’তে ফ্রেডির চরিত্রে অভিনয় করে দর্শকপ্রিয়তা পান দীনেশ। সিআইডি ছাড়াও দীনেশকে হিট টিভি শো ‘তারাক মেহতা কা উল্টা চশমা’য় একটি ক্যামিও চরিত্রে দেখা গেছে। এ ছাড়া দীনেশকে আমির খানের ‘সারফারোশ’ এবং ‘সুপার ৩০ ’-এ হৃতিকের বিপরীতে অভিনয় করতে দেখা গেছে।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank